বিনোদন

দ্বন্দ্ব না তেল বেচার নাটক করেছেন তারা

ঢাকাই সিনেমার চিত্রনায়ক সিয়াম আহমেদ ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে এবার ঈদে একসঙ্গে দেখা গেছে। ‘ইত্যাদি’তে দেখা গেছে এই দুই তারকাকে। দর্শকপ্রিয় জনপ্রিয় অনুষ্ঠানটিতে একটি নৃত্যে পারফর্ম করেছেন সিয়াম-মেহজাবীন।

কিন্তু হঠাৎ করেই এই জুটির মধ্যেই বিভেদ দেখা যায়। সোমবার সামাজিকমাধ্যম ফেসবুক ভেরিফায়েড পেজে বিকাল ৪টা ২৫ মিনিটে এক স্ট্যাটাসে অভিনেত্রী মেহজাবীন লেখেন, ‘সিয়াম আহমেদ যেখানে থাকবে প্লিজ আমাকে সেখানে ডাকবেন না।

অভিনেত্রীর এমন স্ট্যাটাসের ঠিক কিছুক্ষণ পরই পাল্টা একটি স্ট্যাটাস দেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। এ অভিনেতা বিকাল ৪টা ৪১ মিনিটে লেখেন, ‘মেহজাবীন-ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোনো ইচ্ছা নাই।

বুধবার (২৪ এপ্রিল) দুপুর ১২টায় ফেসবুকে এক স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছেন, ‘সিয়াম আর আমার পাল্টাপাল্টি পোস্ট নিয়ে তো অনেক কথাই হচ্ছে। কিন্তু, আসলে সিয়াম আর আমার বন্ধুত্ব সবসময়ই বেশ ভালো। তবে, বন্ধুত্ব যত ভালোই হোক না কেন, সব সম্পর্কেই কিছু মান-অভিমান, কিছু ছোট অভিযোগ-অনুযোগ থাকে।

 

আনন্দের আর অভিমানের মুহূর্ত মিলেই তো একটা সম্পর্ক সুন্দর হয়। অভিমানের মুহূর্তগুলোতেই কিন্তু আমরা প্রিয়জনদের সবথেকে বেশি মিস করি আর উপলব্ধি করি, তারা আমাদের জীবনে কতটা গুরুত্বপূর্ণ। এই সময়গুলোতেই আমাদের মধ্যে একটু-আকটু খুনসুটি হয়ে থাকে।

এরপরই এ অভিনেত্রী জানান, এটি একটি তেল প্রস্তুতকারী প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ ছিল। আর ক্যাম্পেইনটিতে অংশ নেয়ার জন্য সাধারণ মানুষদেরও আহ্বান করেছেন তিনি। প্রিয়জনের সঙ্গে অম্ল-মধুর মুহূর্তের স্মৃতি শেয়ার করা মানুষদের মধ্য থেকে ১০ জন বিজয়ী নির্ধারণ করা হবে।

যারা সিয়াম-মেহজাবীনের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।প্রসঙ্গত, বর্তমানে ‘জংলি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সিয়াম। অন্যদিকে মেহজাবীন ‘প্রিয় মালতী’ নামের একটি সিনেমার কাজে ব্যস্ত।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: