সারা দেশ

আবারও যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

যশোরে এক যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্যরাতে যশোর সদর উপজেলার বাহাদুরপুর তেতুল তলা মোড়ে। নিহত মোহ্ম্মাদ আলী সদর উপজেলার বাহাদুপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে। মোহাম্মদ আলী গেল উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেলের প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুর হয়ে কাজ করেছেন।

পরিবারের দাবি এর জেরেই প্রতিপক্ষরা তাকে হত্যা করেছে।প্রত্যক্ষদর্শীরা জানান, যুবলীগ নেতা মোহ্ম্মাদ আলী মোটর সাইকেল প্রতীকের বিজয় উপলক্ষে রাতে ওই এলাকায় খাওয়া দাওয়ার আয়োজন করেন। খাওয়া দাওয়া শেষে মোহ্ম্মাদ আলি বাড়ি ফিরছিলেন। প্রতিমধ্যে ৪/৫ জন যুবক তাকে ধাওয়া করে ধওে মাথায় একাধিক গুলি করে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

পরে স্থানীয়রা আলীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করেন।এ বিষয়ে হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার মো: সুজায়েত জানান, ঘটনাস্থলেই আলীর মৃত্যু হয়েছে। তার মাথায় দুইটি ও পায়ে একটি গুলির চিহ্ন পাওয়া গেছে।ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এছাড়াও র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে।এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করছে। কি কারণে এ হত্যাকান্ড এখনি বলা যাচ্ছেনা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

%d bloggers like this: