আন্তর্জাতিক

দাঁড়িয়ে থাকা বাসে ট্রাকের ধাক্কা নিহত ১১ জন

মহাসড়কে বিকল হয়ে দাঁড়িয়ে ছিল বাস। নিচে নেমে অপেক্ষা করছিলেন যাত্রীরা। এমন সময়ই পেছন থেকে দ্রুতগতির এক ট্রাক ধাক্কা দেয়, মুহূর্তেই প্রাণ হারান অন্তত ১১ জন। ভারতের রাজস্থানের ভারতপুরে ঘটেছে এই মর্মান্তিক দুর্ঘটনা। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়, বাসটি রাজস্থানের পুষ্কার থেকে উত্তর প্রদেশে যাচ্ছিল। এ সময় অন্ত্র উড়ালসড়কের ওপর উঠলে বাসটি বিকল হয়ে যায়। বাস থেকে নেমে নিচে অপেক্ষা করছিলেন যাত্রীরা। আর চালক পেছনে গিয়ে ঠিক করার চেষ্টা করছিলেন। এমন সময় দ্রুতগতির একটি ট্রাক এসে ধাক্কা দেয়। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঘটনাস্থলেই পাঁচজন পুরুষ ও ছয়জন নারী প্রাণ হারান। ভারতপুরের পুলিশ সুপার মৃদুল কাচওয়া বলেন, ‘বাসটি মহাসড়কেদাঁড়িয়ে ছিল এবং চালক কাজ করছিলেন। কয়েকজন যাত্রী বাসের ভেতরেই ছিলেন আর কয়েকজন নিচে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় দুর্ঘটনা ঘটে।এদিকে এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলোত। তিনি বলেন, ‘১১ জনের মৃত্যুর ঘটনা খুবই হৃদয়বিদারক। পুলিশ ঘটনাস্থলে আছে এবং আহতদের হাসপাতালে সেবা দেওয়া হচ্ছে। আমি তাদের সুস্থতার জন্য ও নিহতদের আত্মার শান্তির জন্য ইশ্বরের কাছে প্রার্থনা করছি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: