বিনোদন

ওমরাহ পালন করতে গিয়ে অঝোরে কাঁদলেন রাখি

সৌদিতে ওমরাহ পালন করতে গিয়ে অঝোরে কাঁদলেন বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত। ইনস্টাগ্রামে প্রকাশিত ভিডিওতে দেখা যায়, রাখি কান্না করে বলছেন- সবাই আমার উপর মিথ্যা অপবাদ দিচ্ছে, আমি কোথায় যাবো আল্লাহ! সবাই আমাকে মিথ্যাবাদী বানাচ্ছে।রাখি আরও বলেন, আদিল আমাকে মিথ্যা বিয়ে করেছে, বলিউড স্টার হওয়ার জন্য।

আল্লাহ, আমার সাথে ন্যায় হোক। আমার জীবন ধ্বংস করে দিয়েছে আদিল। আল্লাহ, আমি আপনার কাছে এই প্রার্থনা নিয়েই হাজির হয়েছি।গত বছর আদিল দুরানিকে বিয়ে করেন রাখি। বিয়ের জন্য ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি।

নিজের নাম বদলে রাখেন ‘ফাতেমা’। শেষপর্যন্ত সেই বিয়ে টেকেনি।সংসার পাতার কয়েক মাসের মধ্যেই স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতন, আর্থিক প্রতারণাসহ একাধিক অভিযোগে আনেন রাখি। এ ঘটনায় জেল খাটেন আদিল।

এরপর সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েই রাখির বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেন তিনি।আদিল বলেন, রাখির মতো মাহিলাদের সাথে কথা বলাও বিপজ্জনক।

আগের স্বামীকে ডিভোর্স না দিয়েই আমাকে বিয়ে করেছিলেন তিনি। এমনকি সেই স্বামীর সঙ্গে গোপনে সম্পর্কেও রেখেছিলেন। টাকার জন্য রাখি অনৈতিক কাজও করেন বলে অভিযোগ তোলেন আদিল।

%d bloggers like this: