বিনোদন

আবারও নিজের বউ বর্ষাকে সবার বউ বললেন অনন্ত জলিল

বেফাঁস কথাবার্তা বলার অভ্যাস আছে ঢাকাই ছবির বহুল আলোচিত নায়ক অনন্ত জলিলের। বেফাঁস কথাবার্তা আর ভুলভাল উচ্চারণে কথা বলে হরহামেশাই মুখরোচক খবরের জোগান দেন তিনি। এবার নিজের বউ চিত্রনায়িকা বর্ষাকে সবার স্ত্রী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে ফের হাসির খোড়াকে পরণিত হলেন অনন্ত জলিল সাহেব।

সম্প্রতি রাজধানীর যমুনা ব্লকবাস্টার সিনেমাসের ১০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্ত্রীকে নিয়ে হাজির হন অনন্ত জলিল। এসময় সেখানে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলতে গিয়ে অনন্ত জলিল বলেন, আজ যমুনা ব্লকবাস্টারের ১০ বছর পূর্ণ হলো। আপনারা সবাই জেনে আনন্দিত হবেন যে, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবি দিয়ে ব্লকবাস্টার ওপেনিং হয়। এত বড় একটি কোম্পানি, ছবির জন্য তাদের ৭টি স্ক্রিন আছে।

আমরা যখনই ছবি রিলিজ করি তখনই ব্লকবাস্টার আমাদের জন্য ভাইটাল একটি পয়েন্ট।অনন্ত জলিল আরও বলেন, সবসময় বাংলাদেশের চলচ্চিত্র শিল্পকে তারা সাপোর্ট দিয়ে যাচ্ছে। এজন্য যখনই তারা কোনো আয়োজন করেন আমাদের ডাকেন, আমরা সাড়া দিই। তারাও আমাদের ডাকে সাড়া দেন। এটা লুক লাইক আ গিভ অ্যান্ড টেক পলিসি। আমরাও ভালোবাসি তাদের, তারাও আমাদের ভালোবাসে।

সেই যে ‘নিঃস্বার্থ ভালোবাসা’ দিয়ে শুরু হয়েছে, এখনো ভালোবাসা দিয়েই যাচ্ছি যমুনা ব্লকবাস্টারকে, আর আমরাও পেয়ে আসছি। আগামীতে যতদিন বাঁচবো যতদিন সিনেমা করবো, ততদিন ব্লকবাস্টারের ভালোবাসা পাবো, আমরাও দেব।বক্তব্যের শেষের দিকে বর্ষাকে কথা বলার সুযোগ করে দিতে গিয়ে অনন্ত জলিল বলেন, এবার আমাদের সুন্দরী বউ কথা বলবে। আমার সুন্দরী বউ আর আপনাদের বোন।

এর আগে নিজেকে ডিজিটাল বাংলাদেশের মূল নায়ক হিসেবে দাবি করে হইচই ফেলে দিয়েছিলেন অনন্ত জলিল। এছাড়া তিনি মন্তব্য করেন, দেশে ডিজিটাল জগতে কর্মসংস্থানের সূচনাও নাকি হয়েছে তার হাত ধরে। এছাড়া তার সমালোচনা করায় সামনে পেলে চলচ্চিত্র পরিচালক অনন্য মামুনকে কান ধরে উঠ-বস করানোর কথাও বলেছিলেন জলিল সাহেব।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: