খেলাধুলা

পায়ে ব্যান্ডেজ হাতে ক্রাচ ইনজুরির পর যা বললেন সূর্য

এক দিন আগেই চোট পেয়ে ছয় সপ্তাহের জন্য ছিটকে গেছেন। এরপর শনিবার নিজেকে প্রথমবার প্রকাশ্যে আনলেন সূর্যকুমার যাদব। ইনস্টাগ্রামে তার প্রকাশিত একটি ভিডিওতে সূর্যকে পায়ে মোটা ব্যান্ডেজ, হাতে ক্রাচ নিয়ে হাঁটতে দেখা গেছে। ভিডিওতে নিজের নতুন একটি নামও দিয়েছেন তিনি।

এক ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী, গ্রেড-২ পর্যায়ের গোড়ালির চোট পেয়েছেন সূর্য। ফেব্রুয়ারি পর্যন্ত তার খেলার সম্ভাবনা কম। ভারতে ফিরে এসেছেন আগেই। শনিবার একটি ভিডিওতে সূর্যকে ব্যান্ডেজ পায়ে ক্রাচ নিয়ে হাঁটতে দেখা গেছে।

ভিডিওর সঙ্গে ‘ওয়েলকাম’ সিনেমার একটি কথোপকথনের দৃশ্য জুড়ে দিয়েছেন সূর্য। সেই সিনেমার ‘বল্লু’ নামের একটি চরিত্র পা ভেঙে যাওয়ার অভিনয় করেছিল এবং পা ভেঙে যাওয়ার কারণ হিসেবে একটি ভুয়া খবরও ছড়িয়ে দিয়েছিল।

তবে তার পায়ে যে সত্যি করেই চোট রয়েছে সেটা সূর্য নিজেই মেনে নিয়েছেন। গানের প্রসঙ্গ উল্লেখ করে ক্যাপশনে লিখেছেন, “সত্যি বলতে, চোট কখনোই খুব মজার হয় না। কিন্তু আমি এটাকে ইতিবাচক ভাবেই নিতে চাই।

চোট সারিয়ে দ্রুত ফিরে আসব। ততক্ষণ পর্যন্ত আশা করি আপনারা সবাই ছুটির মৌসুম উপভোগ করবেন এবং প্রতিদিনই মজা করার নতুন কোনো উপকরণ খুঁজে নেবেন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: