বিনোদন

আবারও বিস্ময়কর চেহারায় তামান্না

কপাল জুড়ে কাটা তিলক। কাঁধে থলে। হাতে ডমরু। সন্ন্যাসিনী বেশে দেখা গেল তামান্না ভাটিয়াকে। তবে কি সাধারণ জীবনযাপন, প্রেম সবকিছু বিসর্জন দিয়ে এই অভিনেত্রী এবার সন্ন্যাসের পথে চললেন? তামান্নার ছবি দেখলে এমন ভাবনা মাথায় উঁকি দেওয়া অহেতুক নয়!

আর নেটিজেনরাও এই ছবি দেখে খানিকটা দ্বিধায় পড়েছেন যে সে কথা বলার অপেক্ষা রাখে না।বাস্তবে নয়, পর্দার জন্যই এমন বেশভূষা তামান্না ভাটিয়ার। শিবভক্তর চরিত্রে অভিনয় করার জন্যই এমন রূপ ধারণ করেছেন অভিনেত্রী।

সিনেমার নাম ‘ওডেলা ২’। দক্ষিণী এই ছবিতে একজন শিবভক্ত আরাধ্যার ভূমিকায় ধরা দিতে চলেছেন তিনি। আর সেই পরিপ্রেক্ষিতেই শিবরাত্রির শুভক্ষণে এই ছবির পোস্টার প্রকাশ্যে নিয়ে এলেন তিনি।

‘ওডেলা ২’-এ নিজের লুক শেয়ার করে তামান্না ভাটিয়া লিখেছেন, শিবরাত্রির এই শুভদিনে ছবির ফার্স্ট লুক শেয়ার করতে পেরে আমি খুশি। হর হর মহাদেব। শুভ শিবরাত্রির শুভেচ্ছা সবাইকে। ‘ওডেলা ২’ পরিচালনা করছেন অশোক তেজা।

ওডেলা রেলওয়ে স্টেশন’-এর সিক্যুয়েল এটি। তামান্নার এই লুক শিবরাত্রির দিন ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। অনুরাগীরাও ততোধিক প্রশংসায় পঞ্চমুখ।

তামান্না ভাটিয়া বিয়ে করবেন বিজয় ভার্মাকে। এমনটাই এখন প্রকাশ্য। ‘লাস্ট স্টোরিজ ২’-এর শুটিং করতে গিয়েই কাছাকাছি আসেন তামান্না ও বিজয়। বেশ কয়েক মাস ধরে তারা সম্পর্কে রয়েছেন।

প্রথমদিকে এ বিষয়ে মুখে কুলুপ আঁটলেও সম্প্রতি তারা দুজনই সম্পর্কের কথা প্রকাশ্যেই স্বীকার করেছেন।এর আগে এক সাক্ষাৎকারে বিজয় ভার্মা জানান, তার সঙ্গে তামান্নার প্রথম দেখা হয় সুজয় ঘোষের অফিসে।

কারণ, সুজয় ঘোষও লাস্ট স্টোরিজ-২-এর বেশ কিছু অংশের নির্দেশনা দিয়েছেন। বিজয় ভার্মার কথায়, সেখানেই প্রথম আমাদের মধ্যে যে নীরবতা ছিল, সেটা ভেঙে যায়। তামান্না আমায় বলে ও ১৭ বছর ধরে কাজ করছে।

ওর কনট্র্যাক্ট পেপারে সব সময় নো কিস পলিসির কথা লেখা থাকত। এরপরই ও আমায় জানায়, ‘তুমিই প্রথম এমন কেউ হবে যাকে আমি পর্দায় চুমু খাব।’ উত্তরে কী বলব বুঝতে না পেরে সেদিন তামান্নাকে ধন্যবাদ জানিয়েছিলেন বিজয়।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: