বিনোদন

তিশার অপেশাদার বক্তব্য ও কর্মকাণ্ড প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস

তথ্য যাচাই করতে চাওয়ায় সাংবাদিকদের উড়িয়ে দেয়া এবং নিজের সর্বোচ্চ ক্ষমতা দেখানোর হুমকি দিয়ে সমালোচনার মুখে পড়েছেন ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা। ডিবি অফিসে গিয়ে সাংবাদিকের নামে অভিযোগ এবং সংবাদমাধ্যমে অপেশাদার বক্তব্য দেয়ায় কটাক্ষেরও শিকার হচ্ছেন তিশা।

গত ২১ নভেম্বর রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে তিশার এমন কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছেন দেশের সব বিনোদন সাংবাদিকরা। সবমিলিয়ে এখন টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে তিশা ইস্যু। তবে এবার তিশা ইস্যুতে সংবাদমাধ্যমে কথা বললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

তিনি বলেন, আমার মনে হয় দু’জনের কথোপকথনের মধ্যে কোথাও বড় কোনো গ্যাপ থাকলে, সেটি সিনিয়র সাংবাদিকদের সঙ্গে কথা বলে সমাধান করা যেত। অপু বিশ্বাস বলেন, বিনোদন সাংবাদিক তামিমকে নিয়ে যেসব কথা হচ্ছে, আমি যতটা জানি সে একজন সুইট মানুষ ও ভালো ব্যক্তিত্বসম্পন্ন সাংবাদিক। এদিকে, তিশাও আমার অনেক পছন্দের একজন অভিনেত্রী।

আমার মনে হয়, ওদের দু’জনের কথোপকথনে কোথাও হয়তো গ্যাপ ছিল। বিষয়টা এতদূর না গিয়ে, তিশা যেহেতু একজন নারী, আর নারীকে সব জায়গায় প্রমাণ তুলে ধরা ঠিক না। ঢালিউড কুইনের ভাষ্য, দু’জনের কথোপকথনে কোনো গ্যাপ থাকলে বিষয়টি সিনিয়র সাংবাদিকদের সঙ্গে কথা বলে মিটিয়ে ফেলা যেত।

এটাকে সামনে এনে সাংবাদিক ও আর্টিস্টদের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়েছে।  ছোটপর্দার অভিনেত্রী তিশার উদ্দেশে এ নায়িকা বলেন, কোনো তথ্য ছড়ানো বা তা সাংবাদিকদের কাছে গেলে, সেটির সত্যতা যাচাই করে প্রচার করার যথেষ্ট অধিকার রয়েছে সাংবাদিকদের। এটি সাংবাদিকতার নৈতিক বিষয়। এ নিয়ে বাড়াবাড়ি ঠিক না।

%d bloggers like this: