বিনোদন

এবার দেশে ফিরেই সাজেক ছুটে গেলেন শাকিব খান

কাজই যার ধ্যান-জ্ঞান, তার তো দম ফেলার ফুরসত থাকে না। সম্প্রতি যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে ‘রাজকুমার’ সিনেমার টানা ১৮ দিন শুটিং করেছেন শাকিব খান।

সেখান থেকে টানা ২২ ঘণ্টা ভ্রমণ শেষে বুধবার সকাল ৮টার দিকে ঢাকায় ফেরেন তিনি। রাজধানীর গুলশানের বাসায় খানিকটা বিশ্রাম নিয়ে হেলিকপ্টারে উড়াল দেন রাঙামাটির সাজেকের উদ্দেশে।

ছবির প্রযোজক আরশাদ আদনান জানিয়েছেন, ‘রাজকুমার’ সিনেমার শুটিং করতেই সাজেক গিয়েছেন শাকিব। আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে সিনেমাটি।তিনি আরও জানান, ছবির পুরো শুটিং প্রায় শেষ, বাকি দুই দিনের লটে একটি শুটিংয়ে অংশ নিতেই সাজেক গেছেন শাকিব খান।

হেলিকপ্টার যোগে শাকিবের সফরসঙ্গী ছিলেন প্রযোজক আরশাদ আদনানও। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’।

সিনেমাটি পরিচালনা করছেন নির্মাতা হিমেল আশরাফ। শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ছবিটি।পাশাপাশি সহপ্রযোজক হিসেবে আছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন নামে দুজন প্রবাসী বাংলাদেশি।

প্রথমবার বাংলাদেশি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জানিয়ে কোর্টনি কফি উচ্ছ্বাস প্রকাশ করেন। জানা যায়, তিনি মার্কিন টিভি সিরিয়ালে অভিনয় করেন। অর্ধ শতাধিক মার্কিন অভিনেত্রীদের মধ্যে অডিশনের মাধ্যমে কোর্টনি কফিকে চূড়ান্ত করা হয়েছে।

মহরতে শাকিব খান জানান, শুধু বাংলাদেশ নয়, রাজকুমার মুক্তি দেয়া হবে আমেরিকা, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে।

%d bloggers like this: