বিনোদন

আবারও দুবাইয়ের সেলুনে শাকিব খান

বাংলাদেশে সব থেকে জনপ্রিয় অবস্থানে রয়েছেন শাকিব খান। তাকে নিয়ে ভক্তদের কেলোর কীর্তি’র শেষ নেই। দেশের মাটিতে একটি ট্যাটুর দোকান উদ্বোধন করতে শাকিব খানকে নিয়ে গিয়েছিলেন এক ভক্ত। তাকে এবার দেখা গেল দুবাইয়ে। এক ভক্ত সেলুনের সামনে লাগিয়েছেন তার ছবি। সঙ্গে দেখা রয়েছে ফুটবলার মেসির ছবি।

সেখানে আরও আছের বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, ইন্ডিয়ার বিরাট কোহলি ছাড়াও বলিউট সুপাস্টার তারকা শাহরুখ খান ও সালমান খানের ছবি।সেটি দেখাতে চার বন্ধু মিলে একটি ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আলী আকবার আশা নামে একজন।

দুবাইয়ের সেলুনে শাকিব খানের ছবি:
সেখানে লিখেছেন, হঠাৎ চোখে পড়ল দুবাইয়ে শাকিব খানের ছবিটা, দেখে দৌঁড় দিয়ে ছবি তুললাম, গত দুইটা সপ্তাহ শাকিব ভাইয়াকে নিয়ে কাজ করতেছি তাই হঠাৎ দেখে ছবি তুলে সেলুনের প্রোমোশন করে দিলাম, দোকানদার দৌঁড়ে এসে বললো ভাই কোনো সমস্যা দুই তিনটা গাড়ি এক সাথে মানুষগুলো দৌঁড়ে নামা দেখে ভয় পাইছে বেচারা।

সেলুন এর মালিক শাকিব খানের ফ্যান, বললো ভাই অনন্য মামুন ভাই ভিডিওতে বললো ছবির প্রোমো বুর্জ খলিফাতে দেখাবে আবার শাকিব খানও আসবে, আপনারা কি জানেন কথাটা সত্য কিনা। আমি হেসে বললাম ভাই অনন্য মামুন ভাইয়া যখন বলছে, আপনাদের স্বপ্নটা বাস্তব হবে অসুবিধা নাই। পরে বলে ভাই তাহলে কি সব ছবি বাদ দিয়ে সবগুলো শাকিব খানের ছবি দিবো।

এদিকে জানা গেছে, এবারের পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে শাকিব খানের ‘রাজকুমার’ ছবিটি মুক্তির পাবার কথা রয়েছে। এছাড়াও ভারত এবং বাংলাদেশের যৌথ প্রযোজনায় ‘দরদ’ সিনেমা তৈরি হচ্ছে। আগামী সেপ্টেম্বর মাস থেকেই এই সিনেমার শুটিং শুরু হচ্ছে। এই সিনেমার শুটিং হবে বেনারসে।

টানা ৩৫ দিন ধরে চলবে সিনেমার শুটিং এবং অন্যান্য কাজ। হিন্দি ও বাংলা ছাড়াও তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে শাকিব খান অভিনীত এই সিনেমা। এই ছবিটি পরিচালনার কথা রয়েছে বাংলাদেশের পরিচালক অনন্য মামুনের।

%d bloggers like this: