বিনোদন

৪ কোটি টাকা ক্ষতিপূরণ চান নায়ক শাকিব

এসএমসি ওরসালাইন-এন’-এর সাথে অভিনেতা শাকিব খানের চুক্তির মেয়াদ ৩০ জুন, ২০২২-এ শেষ হয়েছে। এরপর তারা আর কোনো চুক্তি করেনি। কিন্তু তারপরও তারা শাকিব খানের ছবি ও ব্র্যান্ড ইমেজ অবৈধভাবে ব্যবহার করছে। যার জন্য প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন শাকিব।

রোববার (৭ সেপ্টেম্বর) অভিনেতা শাকিব খান এসএমসির কাছে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ পাঠান। শাকিব খানের পক্ষ হয়ে তার আইনজীবী ব্যারিস্টার ওলরা আফরিন নোটিশটি প্রেরণ করেন। বুধবার (৬ সেপ্টেম্বর) বেসরকারি একটি টিভি চ্যানেলের এর হাতে লিগ্যাল নোটিশের একটি কপি এসে পৌঁছায় বলে জানা গেছে।

২০১৯ সালের মার্চ থেকে শাকিব খান এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন। ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত তার সঙ্গে চুক্তি হয় এসএমসি’র।এমতাবস্থায় ২০২৩ সালে একটি বেসরকারি টিভি চ্যানেলে সম্প্রচারিত শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনে ‘১৩টি প্রশ্ন’ অনুষ্ঠানে বিজ্ঞাপন বিরতিতে শাকিব খানের বিজ্ঞাপনগুলি অবিচ্ছিন্নভাবে এবং ক্রমাগতভাবে প্রদর্শন করা হয়।

লিগ্যাল নোটিশে বলা হয়, অননুমোদিত এ বিজ্ঞাপনগুলি প্রচারণায় নায়ক শাকিব খানের আর্থিক ক্ষতি, খ্যাতির ক্ষতি এবং অসুবিধার কথা বিবেচনা করে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়েছে। প্রতিষ্ঠানটিকে সাত দিনের সময় দিয়েছেন শাকিব। এর মধ্যে, ক্ষতিপূরণ না দিলে আইনি ব্যবস্থা নেবেন তিনি।

%d bloggers like this: