ভিন্ন স্বাদের খবর

আবারও অর্ডার করা খাবারে মিলল জ্যান্ত শামুক

অনলাইনে খাবার অর্ডার করে অনেকেই নানা রকম অভিজ্ঞতার সাক্ষী হন। কখনও বিরিয়ানিতে মৃত টিকটিকি তো আবার কখনও ফ্রায়েড রাইসে মৃত তেলাপোকা। তবে সম্প্রতি ভারতের বেঙ্গালুরুতে একেবারে ভিন্ন অভিজ্ঞতা হলো এক ব্যক্তির।

অনলাইন অর্ডার করা খাবারে মিলল জ্যান্ত শামুকের উপস্থিতি। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, ফুড ডেলিভরি অ্যাপ সুইগি থেকে অর্ডার করে খাবার আনিয়ে তাতে জ্যান্ত শামুকের দেখা পান বেঙ্গালুরুর এক ব্যক্তি।

সোশ্যাল মিডিয়া এক্সে (সাবেক টুইটার) ওই খাবারের ভিডিও শেয়ার করেন তিনি। এতে দেখা যায়, রীতিমতো নড়াচড়া করছে ছোট্ট একটা শামুক।এমন ঘটনা যাতে অন্য কোনো ক্রেতার সঙ্গে না ঘটে তা নিশ্চিত করতে ভিডিওটি শেয়ার করেন ধাবাল সিং নামের ওই ভুক্তভোগী।

তাঁর টুইটের জবাবে ক্ষমাও চেয়েছে অনলাইন ফুড ডেলিভরি সংস্থা সুইগি।ধাবাল সিং জানিয়েছেন, স্থানীয় রেস্তোরাঁ চেইন ‘লিওন গ্রিল’ থেকে অর্ডার করা সালাদে সব্জির ওপরে একটি জ্যান্ত শামুক পাওয়া যায়। খাবারের বক্সটি খুলতেই সেটি চোখে পড়ে তাঁর।

ভিডিও শেয়ার করে ধাবাল লিখেছেন, ‘লিওন গ্রিল থেকে আর কখনও অর্ডার করব না। আর সুইগিকে বলছি, অন্যদের সঙ্গে এটি যাতে না ঘটে তা নিশ্চিত করতে আপনারা সতর্ক থাকবেন আশা করি।

তবে শুধু খাবারে শামুক নয়, তাঁর পানীয়র অর্ডারও ভুল এসেছিল বলে জানিয়েছেন ওই ব্যক্তি।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর মুহূর্তে ভাইরাল হয়েছে। নেটিজেনরা কমেন্ট করে জানিয়েছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতার কথা।

আর এই ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসে অনলাইন ডেলিভারি অ্যাপ সুইগি। পুরো অর্ডারের অর্থ ওই ক্রেতাকে ফেরত দেওয়া হয়েছে বলেও সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।

%d bloggers like this: