সারা দেশ

মরদেহ উদ্ধার পুকুর থেকে বৃদ্ধের

রংপুরের কাউনিয়ায় পুকুর থেকে সোলায়মান মিয়া (৬৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের বাজেমজকুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সোলায়মান মিয়া বাজেমজকুর গ্রামের মৃত ধুলু শেখের ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশের ধারণা পাহারাদার সোলায়মান মিয়া উচ্চ রক্তচাপে আক্রান্ত হয়ে পুকুরের পানিতে পড়ে মারা যেতে পারেন।লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন কাউনিয়া থানার পরিদর্শক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফরহাদ মণ্ডল।

তিনি বলেন, ‘১৮ বছর ধরে স্থানীয় বাসিন্দা মনজুরুল হক পলাশের মৎস্য খামারে সোলায়মান দিনে ও রাতে পাহারাদারের কাজ করছেন।তিনি দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ রোগে ভুগছিলেন।

স্থানীয় লোকজন জানান, গতকাল রোববার দুপুর থেকে রাত পর্যন্ত সোলায়মানকে খুঁজে পাননি পরিবারের লোকজন। আজ সকালে ৭টার দিকে স্থানীয় লোকজন মৎস্য খামারের পুকুরের পানিতে সোলায়মানের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় লোকজন পুকুর থেকে সোলায়মানের মরদেহ ওপরে উঠিয়ে আনেন।ওসি ফরহাদ মণ্ডল বলেন, ‘পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে।

উচ্চ রক্তচাপে আক্রান্ত হয়ে পাহারাদার সোলায়মান পুকুরের পানি পড়ে ডুবে গিয়ে মারা যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। তবে অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: