বিনোদন

উঠছে না বিদ্যুৎ বিলও নামিয়ে দেওয়া হলো দীঘির শ্রাবণ জ্যোৎস্নায়

শিশুশিল্পী হিসেবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। তার সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে ঢল নামত মানুষের। তবে সেই দর্শকপ্রিয়তা এখন আর পাচ্ছেন না দীঘি। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমাটি তার প্রমাণ। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দেশব্যাপী মুক্তি পেয়েছে দীঘি অভিনীত সিনেমা ‘শ্রাবণ জ্যোৎস্নায়’।

মুক্তির দিন থেকে দর্শক টানতে ব্যর্থ হচ্ছে ছবিটি। কোনো শোয়ে দুজন, কোনো শোয়ে তিনজন করে দর্শক আসছেন। আবার কোনো শোয়ে কেউই আসছেন না।এ অবস্থায় লাভের মুখ তো দূরের কথা রাজধানীর শ্যামলী সিনেমা হলের বিদ্যুৎ বিলও উঠছে না ছবিটির আয় থেকে। তাই দুদিন যেতেই সিনেমাটি নামিয়ে নিয়েছে হল কর্তৃপক্ষ।

বিষয়টি জানিয়েছেন শ্যামলী সিনেমা হলের হাউজ ম্যানেজার আহসানউল্লাহ। আহসানউল্লাহ বলেন, ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ আমাদের এখানে শনিবার (১৭ ফেব্রুয়ারি) পর্যন্ত ছিল। কিন্তু রোববার (১৮ ফ্রেব্রুয়ারি) থেকে আমরা শাকিব খানের ‘নবাব এলএলবি’ সিনেমাটি চালাচ্ছি। কারণ ছবির সেল-ই নাই। দর্শক কোনো শোয়ে দুইজন, কোনো শোয়ে তিনজন আবার কোনো শোয়ে একেবারে শুন্য।

সারাদিনে দেখা গেছে ১৬-১৭ জন করে দর্শক হচ্ছিল। শুক্রবার নাইট শোয়ে তো একজন এসেছিল। একজন নিয়ে কি আর শো চালানো সম্ভব বিদ্যুৎ বিল তোলার নিশ্চয়তাও দিতে পারেনি দীঘির ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ এমনটা উল্লেখ করে আহসানউল্লাহ বলেন, প্রযোজকের সঙ্গে কথা বলেই নামিয়েছি। বলেছি এভাবে চললে হল বন্ধ করে দিতে হবে।

কারণ ছবিটি চালিয়ে স্টাফ খরচ না উঠুক, বিদ্যুৎ বিল তো উঠতে হবে। তাও যদি না ওঠে তাহলে কীভাবে হবে।প্রসঙ্গত, সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘শ্রাবণ জ্যোৎস্নায়’। জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ অবলম্বনে এটি নির্মাণ করেছেন আব্দুস সামাদ খোকন। ছবিতে দীঘি ছাড়াও অভিনয় করেছেন গাজী আব্দুন নূর, সুব্রত বড়ুয়া, মিলি বাশার, সাদিয়া শিমুল প্রমুখ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: