সারা দেশ

যেকোনো ধরনের জুলুমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বললেন এমপি সবুর

জমকালো আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা-১ (দাউদকান্দি- তিতাস) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। এ সময় তিনি বলেন, যেকোনো ধরনের জুলুমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।শুক্রবার বিকালে দাউদকান্দি উপজেলার আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয় ।

অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার আব্দুস সবুরকে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, দাউদকান্দি প্রেস ক্লাব, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, দলিল লেখক সমিতিসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন ফুল ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করেন। পরে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবর্ধিত অতিথি কুমিল্লা-১ (দাউদকান্দি- তিতাস) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আবদুস সবুর দাউদকান্দি-তিতাস উপজেলাকে দুর্নীতিমুক্ত, উন্নত-দাউদকান্দি, উন্নত-তিতাস, স্মার্ট-দাউদকান্দি, স্মার্ট তিতাস হিসেবে রূপান্তরিত করতে সবার সহযোগিতা কামনা করেন।ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, দাউদকান্দি-তিতাসের জনগণের উপর যেকোনো ধরনের জুলুমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সব ধরণের অবৈধ চাঁদাবাজি বন্ধ থাকবে। কেউ যদি অবৈধ চাঁদাবাজি করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।অতীত নিয়ে পরে না থেকে সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে সংবর্ধিত অতিথি বলেন, অতীতে যেসব জুলুম হয়েছে তার জবাব দেয়া হবে উন্নয়নের মাধ্যমে। আমরা চাই ঐক্যবদ্ধ। আমরা প্রতিহিংসা চাই না। আমরা মেধাবীদের নিয়ে আমাদের সংগঠনকে এগিয়ে নিতে চাই।

তিনি বলেন, দাউদকান্দি-তিতাসসহ কুমিল্লাকে বন্যা মুক্ত করতে চাই। বঙ্গবন্ধু কন্যা ঘোষিত আমার গ্রাম আমার শহর বাস্তবায়ন করা হবে। যেসব স্কুলে খেলার মাঠ নেই সেসব স্কুলে খেলার মাঠের ব্যবস্থা করা হবে। দাউদকান্দিতে নদী বন্দর করতে চাই। যা আমি জাতীয় সংসদেও উত্থাপন করেছি। এছাড়া তিনি একগুচ্ছ পরিকল্পনা তুলে ধরেন।

সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন- কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আব্দুল মজিদ, সম্মানিত অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ম. রুহুল আমিন। সভায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল। এ সময় মঞ্চে নবনির্বাচিত এমপির সহধর্মিণী ইয়াসমিন রহমান উপস্থিত ছিলেন।

এছাড়া উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বশিরুল আলম মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, মেঘনা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, হোমনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান আবুল, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভূঁইয়া, দাউদকান্দি পৌর মেয়র নাইম ইউসুফ সেইন প্রমুখ।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: