খেলাধুলা

টি-টোয়েন্টি থেকে কবে অবসর নেবেন বললেন ওয়ার্নার

অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার দীর্ঘ ক্যারিয়ার শেষে বিদায় জানিয়েছেন টেস্ট ও ওয়ানডে ক্রিকেটকে। চালিয়ে যাচ্ছিলেন টি-টোয়েন্টি। তবে এবার টি-টোয়েন্টি থেকেও নিজের অবসর ভাবনা জানালেন ওয়ার্নার।ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে সিরিজসেরা হয়েছেন ডেভিড ওয়ার্নার।

সিরিজটি ২-১ ব্যবধানে জিতেছে তার দল অস্ট্রেলিয়াও।সিরিজসেরা হওয়ার পরে ওয়ার্নার জানিয়েছেন, ঘরের মাঠে এটাই তার শেষ টি-টোয়েন্টি ছিল। ঘরের মাঠে শেষ টি-টোয়েন্টিতে মাত্র ৩৭ বলে ফিফটি করা ওয়ার্নারের মতে, এখন তরুণ ক্রিকেটারদের এগিয়ে এসে নিজেদের প্রতিভা দেখানোর সময়।

ওয়ার্নার বলেন, প্রকৃতপক্ষে শেষ। এটাই সময় তরুণদের এগিয়ে এসে নিজের প্রতিভা দেখানোর। আমাদের অনেক ভালো প্রতিভা আছে। তাদের ভবিষ্যৎ অনেক উজ্জ্বল।আগামী সপ্তাহে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবেন ওয়ার্নার।

এর পর জুনে যুক্তরাষ্ট্র ও ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে টি-টোয়েন্টি ক্যারিয়ারের ইতি টানবেন এই অজি গ্রেট।ওয়ার্নারকে বিশেষ সম্মান জানিয়েছেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি অধিনায়ক মিচেল মার্শ।

শেষ ম্যাচে হারলেও ওয়ার্নারের ইনিংসের প্রশংসাই ঝরেছে মার্শের কণ্ঠে।মার্শ বলেন, তার জন্য দারুণ একটা ক্যারিয়ার ছিল। আমার মনে হয় তার জন্য এটা (ইনিংস) ভালো ছিল। অস্ট্রেলিয়ান ক্রিকেটের অনেক বড় সেবক সে। দুভার্গ্যজনকভাবে আমরা তার জন্য ম্যাচটা জিতে আসতে পারিনি।

৩৭ বছর বয়সি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের টি-টোয়েন্টি অভিষেক ২০০৯ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ৩০৬৭ রান আছে ওয়ার্নারের।

%d bloggers like this: