সারা দেশ

জমির বিরোধে লাঠির আঘাতে নিহত ১জন

খুলনার পাইকগাছায় জায়গা জমির বিরোধে মারামারিতে লাঠির আঘাতে কুশিলাল মন্ডল (৭০) নামে একজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন একজন। আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতের মরদেহ সুরত হাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। সোমবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার চাঁদখালী ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় নিহতের ছেলে কৃষ্ণ মন্ডল বাদী হয়ে থানায় মামলা করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে দুই জনকে গ্রেপ্তার করেছে।

মামলার বাদী কৃষ্ণ মন্ডল জানান, কিছুদিন আগে আমার পিতা আমাদের জমির সীমানায় নেট দিয়ে বেড়া দেয়। এ নিয়ে প্রতিবেশী ভাই গোবিন্দ মন্ডল(৫৫) ও তার পিতা রনজিৎ মন্ডল(৭৫) সোমবার রাতে ঘেরা বেড়া উঠিয়ে দেয়।

এ বিষয় জানতে চাইলে পরিকল্পিতভাবে গোবিন্দ মন্ডল ও তার পিতা রনজিৎ মন্ডল লাঠি দিয়ে তেড়ে এসে আমার পিতার মাথায় ও ঘাড়ে লাঠি দিয়ে আঘাত করলে আমার পিতা মাটিতে লুটিয়ে পড়ে। আমি ঠেকাতে গেলে আমাকেও মারপিট করে আহত করে। এলাকাবাসী আমাকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে নিয়ে আসে। আমার পিতা ঘটনাস্থলে মারা যায়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, মৃতদেহের সুরত হাল রিপোর্ট শেষে মঙ্গলবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় ঘটনাস্থল থেকে প্রধান আসামি গোবিন্দ মন্ডল ও তার পিতা রনজিৎ মন্ডলকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: