সারা দেশ

আবারও সড়কে প্রাণ গেল স্কুলছাত্রীর

ময়মনসিংহের ভালুকায় আবারও ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় প্রাণ গেল আরেক স্কুলছাত্রীর। নিহত স্কুলছাত্রীর নাম জান্নাত আক্তার (৭)। সে নারাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। জান্নাত উপজেলার মেনজেনা গ্রামের জুলহাস মিয়ার মেয়ে। ঘটনাটি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে জান্নাত তার সতীর্থদের সঙ্গে নারাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় ভরাডোবা-ঘাটাইল সড়কের নারাঙ্গী চৌরাস্তা এলাকায় রাস্তার পার হওয়ার সময় ভরাডোবাগামী একটি ব্যাটারিচালিত অটোরিকশা জান্নাতকে চাপা দিলে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জান্নাতকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা ঘাতক অটোরিকশাটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।প্রসঙ্গ, গত শনিবার একই সড়কে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই সহোদর বোন নিহত হন ও ৫ জন আহত হন।

গত রোববার রাতে ট্রাক উল্টে ভালুকায় তিন মাদ্রাসাছাত্রসহ ৪ জন নিহত ও ২৮ জন শিক্ষক-শিক্ষার্থী গুরুতর আহত হন। গত সোমবার ভরাডোবা ঘাটাইল সড়কের বগাজান নামক স্থানে ব্যাটারিচালিত অটোরিকশা ও ট্রাকের মাঝে সংঘর্ষে এক কলেজছাত্রী নিহত হন।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: