সারা দেশ

বিয়ের ৬ মাসের মাথায় স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে প্রেম করে বিয়ের ৬ মাসের মাথায় স্বামী-স্ত্রী কেরির ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে তাদের মরদেহ ময়নাতদন্তের জন্যে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে, সোমবার (৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলা সদরে এই ঘটনা ঘটে।নিহতরা হলেন, বাঞ্ছারামপুর সদরের মৃত রফিক মিয়ার ছেলে সিয়াম (১৯) ও তার স্ত্রী শাহিনুর (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহিনুর এর আপন খালার স্বামী সুজন। আর সুজনের ছোট ভাই সিয়াম। সম্পর্কে মামা সিয়ামের সাথে শাহিনুরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৬ মাস আগে পরিবারের অজান্তে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

সিয়াম তার স্ত্রী শাহিনূর ও মাকে নিয়ে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। কিন্তু শাহিনুর এবং সিয়াম সম্পর্কে মামা-ভাগ্নি হওয়ায় শাহিনুরের পরিবার এই বিবাহ মেনে নিতে পারেনি।এ নিয়ে দুই পরিবারের মাঝে অশান্তি বিরাজ করছিল।

এরই জেরে সোমবার সিয়াম ও শাহিনূর চালে দেওয়ার কেরির পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয় লোকজন দুজনকে চিকিৎসার জন্য বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ঢাকায় নেওয়ার পথে শাহিনুর মৃত্যু হয় এবং নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ হাসপাতালে সিয়াম মৃত্যুবরণ করেন ।বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: