সারা দেশ

আবারও অস্ত্রসহ দুই জলদস্যু আটক

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের বঙ্গের চর এলাকা থেকে দুই জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন। সোমবার (২ সেপ্টেম্বর) ভোরে তাদেরকে আটক করা হয়।

আটককৃত দুই জলদস্যু হলেন- ভোলা সদর উপজেলা রাজাপুর ইউনিয়নের চর মনসা গ্রামের আবুল কালামের ছেলে মো. ইকবাল হোসেন (২৬) ও ধনিয়া ইউনিয়নের গোলাম মোস্তফার ছেলে আলী আজগর ওরফে বাহাদুর (৪২)।

দুপুরে ভোলা দক্ষিণ জোনের বিসিজি বেইসে এক প্রেস ব্রিফিংয়ে কোস্টগার্ড দক্ষিণ জোনের লেফটেন্যান্ট কমান্ডার (অপারেশন অফিসার) সালাউদ্দিন রশীদ তানভীর জানান, আটককৃত দুই জলদস্যু মেঘনা নদীতে বেশ কয়েক বছর ধরে জেলেদেরকে জিম্মি করে ডাকাতি করে আসছে।

এরপর গোপন তথ্যের মাধ্যমে কোস্টগার্ড দক্ষিণ জোন অভিযান চালিয়ে তাদেরকে বঙ্গের চর এলাকা থেকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড গোলা, নগদ এক লাখ ১৫ হাজার ৭৫ টাকাসহ বেশকিছু ধারালো অস্ত্র পাওয়া যায়।

উল্লেখ্য, মেঘনার বুকে জেগে উঠা নতুন চরে জলদস্যুদের আস্তানা নতুন নয়। একাধিকবার অস্ত্রসহ বাহাদুর বাহিনী আটক হলেও জামিনে মুক্তি লাভ করে, আবার ফিরে যায় দস্যুতায়।

কিছুদিন আগেও বাহাদুর বাহিনীর বাহাদুরসহ সহ তার সহযোগীদের সহ আটক করেছিলেন কোস্টগার্ড। দস্যুরা আটক হয় আবার জামিনে এসে লিপ্ত হন সেই নেশা পেশায়।

আরও খবর

Sponsered content