বিনোদন

আলোচনায় আসতে স্ত্রীকে উদ্ভট পোশাক পরিয়ে রাস্তায় র‍্যাপ তারকা

কিম কারদাশিয়ানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বিয়াঙ্কা সেনসরিকে বিয়ে করেছেন মার্কিন র‍্যাপার কানইয়ে ওয়েস্ট। যদিও বিয়ের কথা এখনো নিশ্চিত করেননি তারা। তবু গুঞ্জন সেটিই জানাচ্ছে। তবে সেটি খবর নয়, গত বেশ কিছু দিন ধরেই উদ্ভট সব পোশাকের কারণে শিরোনাম দখল করে রাখছেন ওই দম্পতি।

সম্প্রতি ফ্লোরিডার এক হোটেল থেকে বের হতে দেখা যায় তাদের দুইজনকে। সেখানেই দেখা যায়, কানইয়ে নিজেকে আদ্যপান্ত মুড়ে রাখলেও বিয়াঙ্কার সঙ্গী শুধুই এক বালিশ। তবে কি নগ্ন হয়েই ফ্লোরিডার রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন তিনি? খুব ভালোভাবে লক্ষ্য করলে দেখা যাবে বিয়াঙ্কা নগ্ন নন। গায়ের রঙের সঙ্গে মিল খাওয়া এক পোশাক পরেছেন তিনি। হঠাৎ করে দেখলে চমকে যেতেই হয়।

কিন্তু কেন এমন অদ্ভুত পোশাক পরা শুরু করেছেন তারা? সূত্র জানাচ্ছে, অনেকদিন ধরে কানইয়ের কোনো অ্যালবাম বের হচ্ছে না। সামনেই তার অ্যালবাম মুক্তির কথা রয়েছে। আলোচনায় থাকতেই এমনটি করছেন কানইয়ে। আর সে কারণেই স্ত্রীকেও কার্যত বাধ্য করছেন ওইসব পোশাক পরতে। আর তাতেই নিজেদের পরিকল্পনায় সফল এই দম্পতি।

কিম কারদাশিয়ানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর কানইয়ে নিয়ে কম কথা হয়নি। নেটদুনিয়া থেকে বিরতি নিয়ে আবার ফিরে এসেছেন তিনি। সাবেক শাশুড়ির প্রতি ঘৃণা ও অভিযোগও উগরে দিয়েছেন। এবার এই পোশাক বিতর্ক, কানইয়ে থামবেন কোথায়?

%d bloggers like this: