রাজনীতি

মঈন খানকে ছেড়ে দিয়েছে পুলিশ

ঢাকা মহানগর উত্তর (জোন-২) বিএনপির কালো পতাকা মিছিল কর্মসূচি থেকে দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানকে তুলে নিয়ে যায় পুলিশ। আজ মঙ্গলবার উত্তরা ১২ নম্বর সেক্টর কবরস্থানের সামনে থেকে তাকে তুলে নেওয়া হয়।

পরে দুপুর ৩টার দিকে তাকে ছেড়ে দিয়েছে পুলিশ।বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বলেন, আজ পূর্ব ঘোষিত কালো পতাকা মিছিল থেকে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানকে তুলে নিয়ে যায় পুলিশ।

তিনি বলেন, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, দলের চেয়ারপার্সন খালেদা জিয়াসহ সব রাজবন্দীদের মুক্তি, সব মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ এক দফা দাবি আদায়ে ঢাকা মহানগর উত্তরে (জোন-২) কালো পতাকা মিছিল বের করা হয়। মিছিল থেকে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী অধ্যাপক ড. আব্দুল মঈন খানকে তুলে উত্তরা পশ্চিম থানায় নিয়ে যায় পুলিশ।

শামসুদ্দিন দিদার বলেন, এ ছাড়া মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, ড. আব্দুল মঈন খানের পিএস বাহাউদ্দিন ভূঁইয়া মিল্টন, বিএনপির মনিরুজ্জামানসহ ১০ জন উত্তরা পশ্চিম থানায় নিয়ে যায় পুলিশ।বিএনপি সূত্রে জানা গেছে, দুপুর ৩টার দিকে মঈন খান ও তার পিএসকে ছেড়ে দিয়েছে পুলিশ। আটক বাকি নেতাকর্মীরা থানাতেই আছেন।

ছাড়া পাওয়ার পর নিজ গাড়িতে গুলশানের বাসার উদ্দেশে রওনা দিয়েছেন মঈন খান।মঈন খানকে গ্রেপ্তার করা হয়নি বলে দাবি করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান বলেন, ‘বিএনপি নেতা আব্দুল মঈন খানকে গ্রেপ্তার করা হয়নি’।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: