খেলাধুলা

শঙ্কা নেই তাসকিনকে ঘিরে

গতকাল ঢাকার ফিল্ডিংয়ের সময় স্রেফ ২ ওভার বোলিং করেন তাসকিন। এরপর আর মাঠেও দেখা যায়নি তাকে। তাই দানা বাধে শঙ্কার পুরোনো মেঘ। তাহলে কি ফিরে এসেছে পিঠের চোট?

ম্যাচ শেষে পুরস্কার বিতরণের সময় মোসাদ্দেক হোসেন অবশ্য আশ্বস্ত করে বলেন গুরুতর কিছু হয়নি তাসকিনের। ঢাকা অধিনায়ক নিশ্চিত করেন পরের ম্যাচেই পাওয়া যাবে দলের তারকা পেসারকে। পরে সংবাদ সম্মেলনে শরিফুল ইসলামও জানান একই কথা।

“তাসকিন ভাইয়ের পিঠে হালকা অস্বস্তি লাগছিল। সে জন্য (দুই ওভার পর) বোলিং করেননি, ব্যাটিংয়ে নামেননি। আমরা ঝুঁকি নিতে চাইনি তাকে নিয়ে, আশা করছি পরের ম্যাচের আগে উনি ফিট হয়ে যাবেন।পিঠের পুরোনো চোটের সঙ্গে লড়াইয়ের পর চলতি বিপিএল দিয়েই মাঠে ফিরেছেন তাসকিন।

গত বছরের বিশ্বকাপের পর ঘরের মাঠে ও বিদেশ সফরে নিউ জিল্যান্ডের বিপক্ষে খেলতে পারেননি তিনি।লম্বা পুনর্বাসন প্রক্রিয়া চলাকালে বিসিবির চিকিৎসা বিভাগ থেকে জানানো হয়, তাসকিনের এই চোট মূলত ফিরে ফিরে আসা ধরনের।

তাই সতর্কতার সঙ্গে ধীরে ধীরে পূর্ণ ছন্দে বোলিংয়ে ফেরানো হয় তাকে। ব্যথা আর ফিরে না আসায় বিপিএলের শুরু থেকেই খেলার ছাড়পত্র পান তাসকিন। এখন পর্যন্ত খেলা তিন ম্যাচে তার শিকার ৪ উইকেট।

%d bloggers like this: