বিনোদন

বিচ্ছেদগুঞ্জনের মধ্যেই অভিষেক-ঐশ্বরিয়ার বাগদানের গল্প ভাইরাল

বিচ্ছেদগুঞ্জনের মধ্যেই অভিষেক-ঐশ্বরিয়ার বাগদানের গল্প ভাইরাল

বলিউডের শক্তিমান অভিনেতা অমিতাভ বচ্চন তনয় অভিষেক বচ্চন ও সাবেক বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের ১৭ বছরের বৈবাহিক সম্পর্ক এখন ভাঙনের মুখে- এমন গুঞ্জন গত কয়েক বছর ধরেই চলমান।গত বছরের শেষদিকে বিগ বি’র সম্পদের বণ্টন নিয়ে তাদের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন আরও পোক্ত হতে শুরু করে।

তবে বরাবরই এসব গুঞ্জন নিয়ে কোনোভাবেই মুখ খোলেননি অভি-অ্যাশ কিংবা বচ্চন পরিবার। চলতি বছরের শুরুতে অবশ্য ভিন্ন কিছু নিয়ে নেটদুনিয়া সরগরম।এই বিয়ে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিষেক বচ্চনের সাথে ঐশ্বরিয়া রাই বচ্চনের না শোনা ‘রোকা’ গল্পটি ভাইরাল হয়ে গেছে। ঐশ্বরিয়ারর বাড়িতে বচ্চন পরিবার প্রথম গমনের ঘটনা নিয়ে কথা বলার পুরানো ভিডিও হঠাৎ ভাইরাল হয়ে যায়।

মূলত এ দুই তারকার বিয়ে বিচ্ছেদের গুঞ্জনের পর নেটিজেনরা তাদের প্রেম, জীবন, বিয়ে, পরিবার, সম্পর্ক এবং অন্যান্য অনেক বিষয়ে কথা বলা অভিনেতাদের পুরানো সাক্ষাৎকারগুলো খুঁজে বের করে তার বিশ্লেষণ করছে।সম্প্রতি, অভিনেত্রীর এমন একটি সাক্ষাৎকার থেকে এক নেটিজেন একটি থ্রোব্যাক ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি অমিতাভ বচ্চনের আকস্মিক ‘রোকা’ অনুষ্ঠানের পরিকল্পনার কথা স্মরণ করেছেন।

রোকা মূলত বাগদানজাতীয় অনুষ্ঠানকে বোঝায়।অভিষেক যখন সপরিবারে ঐশ্বরিয়ার বাড়িতে গিয়েছেন, তখনকার ঘটনাই এই ভিডিও ক্লিপে উল্লেখ করেছেন ঐশ্বরিয়া। উল্লেখ্য, কিছুদিন আগে ভারতীয় মিডিয়ায় প্রকাশ হয়েছিল ঐশ্বরিয়া অভিষেকের বাড়ি ছেড়ে চলে গেছেন।

তবে তাদের ঘনিষ্ঠ সূত্রের বরাত নিয়ে সংবাদমাধ্যম এটাও প্রকাশ করে, উভয়ের মধ্যে ক্রমবর্ধমান সমস্যার কারণে, অ্যাশ এবং অভিষেক তাদের মেয়ে আরাধ্যর কথা বিবেচনায় নিয়ে বিবাহবিচ্ছেদের জন্য ফাইল না করার সিদ্ধান্ত নিয়েছেন।

%d bloggers like this: