সারা দেশ

দাদাকে পিটিয়ে হত্যা করল নাতি দাদি আহত

টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জেরে আব্দুল মান্নান নামে এক বৃদ্ধ দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে নাতি রাব্বী। এ ঘটনায় আহত হয়েছেন তার দাদি।মঙ্গলবার রাতে উপজেলার বাংড়া ইউনিয়নের আউলটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বুধবার সকালে কালিহাতী থানা পুলিশ নিহত মান্নানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে।নিহত আব্দুল মান্নান উপজেলা আউলটিয়া গ্রামের বাসিন্দা। এ ঘটনার পর তার নাতি রাব্বী ও রাব্বীর মা পলাতক রয়েছেন।

অভিযুক্ত রাব্বীর বাবা হায়দার আলী প্রবাসী।নিহত মান্নানের ছেলে হাফিজ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় দাদা মান্নানের সঙ্গে নাতি রাব্বী ও রাব্বীর মায়ের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে দাদা মান্নান ও দাদি হাওয়া বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এতে দাদা ও দাদির শরীরে বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়।পরে পরিবারের লোকজন গুরুতর আহতাবস্থায় দাদা মান্নান ও দাদি হাওয়া বেগমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আব্দুল মান্নান গুরুতর আহত থাকায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ঢাকা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।এ বিষয়ে কালিহাতী থানার ওসি কামরুল ফারুক বলেন, নিহত আব্দুল মান্নানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। হত্যাকারীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: