বিনোদন

এবার কলকাতার সিনেমায় বুবলী

এবার কলকাতায় অভিষিক্ত হতে যাচ্ছেন চিত্রনায়িকা বুবলী। ছবির নাম ‘ফ্ল্যাশব্যাক’। মজার ব্যাপার হলো, এই ছবির নেপথ্যেও আছেন বাংলাদেশের কুশীলব। যেমন ছবিটি পরিচালনা করছেন ঢাকার রাশেদ রাহা। আর ছবির চিত্রনাট্য লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। নতুন ছবির খবরটি বুবলী নিজেই নিশ্চিত করলেন।

বললেন, “আমার প্রথম কলকাতার সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’ শুরু করতে যাচ্ছি। আজ (১৪ জানুয়ারি) বিকালে ভারতে সংবাদ সম্মেলনে ছবিটি সম্পর্কে বিস্তারিত জানাবো। অনুগ্রহ করে সবাই আমাকে সবসময়ের মতো আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখবেন।বুবলী জানালেন, এই ছবিতে তার সঙ্গে আছেন কলকাতার কিংবদন্তি নির্মাতা ও অভিনেতা কৌশিক গাঙ্গুলি।

এছাড়া ‘মন্টু পাইলট’ খ্যাত হালের তারকা সৌরভ দাসকেও দেখা যাবে। ছবিটির প্রযোজনায় রয়েছে ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট।জানা গেল থ্রিলারধর্মী এই ছবির কেন্দ্রে এক লেখক। সেই চরিত্রে অভিনয় করছেন কৌশিক গাঙ্গুলি। ডিকে নামের এক ভবঘুরের ভূমিকায় সৌরভ আর বুবলীর চরিত্রের নাম শ্বেতা।

তিন ভিন্ন ধারার মানুষের জীবন অদ্ভুতভাবে এক বিন্দুতে মিলিত হয়।নির্মাতা রাশেদ রাহা বলেছেন, ‘‘ছবিতে ‘অঞ্জন’ চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায় অনবদ্য। তার বিসর্জন, বিজয়ার পরে দেখেছি। তখন থেকেই গুণমুগ্ধ। এবার সামনে থেকে অভিনয় দেখলাম। পরিচালনার বদলে অভিনয় নিয়ে থাকলে একইভাবে কৌশিকদা জনপ্রিয় হতেন।

অন্যদিকে শ্বেতা ও ডিকের চরিত্রে সৌরভ ও বুবলি অসাধারণ। ছবিতে আরও গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। সেখানে দেখা যাবে একঝাঁক তারকা অভিনেতাকে। তাদের নাম ক্রমশ প্রকাশ্য।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: