বিনোদন

জায়েদের ডিগবাজিকে বাদুড় নাচ বললেন সোহেল রানা

ঢালিউড অভিনেতা জায়েদ খান সম্প্রতি ডিগবাজিকে বাদুড় নাচ বলে মন্তব্য করেছেন জনপ্রিয় নায়ক সোহেল রানা। এক ভিডিও সাক্ষাৎকারে তিনি জায়েদের ডিগবাজি নিয়ে প্রশ্ন তুলেন, সে যেটা করে এটাকে ডিগবাজি বলে? এরপর সোহেল রানা তার এ কর্মকাণ্ডকে বাদুড় নাচ আখ্যা দিয়ে বলেন, এগুলো তো ডিগবাজি না। ডিগবাজি এরকম হয় না।

সোহেল রানা বলেন, জায়েদ খানকে নিয়ে এখন আর কথা বলতে চাই না। কারণ এখন সে আর এটার উপযুক্ত না। আমি তাকে নিয়ে যা বলতাম এখন আর সে উপযুক্ততায় নেই। তাকে নিয়ে কথা বলে আমার সময় নষ্ট করতে চাই না।আক্ষেপ প্রকাশ করে এই নায়ক আরও বলেন, ও (জায়েদ খান) যে বিভিন্ন সময় বলে যে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাশ করেছে, এটাতে আমাদের অনেক খারাপ লাগে।

কখনো ওর সঙ্গে দেখা হলে আমি বলব, তুমি এটা আর বলো না। এটা এজন্য- আজ থেকে ৫৪ বছর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) থেকে মাস্টার্স করে বের হয়েছি আমি। আমরা যখন ঢাবি থেকে বের হতাম তখন আমাদের সবাই সম্মান করত। আর তুমি (জায়েদ খান) ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বেরিয়ে মেয়েদের সামনে ডিগবাজি মারছো।

নাচ করলে গোবিন্দার মতো নাচো, আমি তোমাকে অনার করব; কিন্তু এটা তুমি কী করছো? সবশেষে সোহেল রানাকে প্রশ্ন করা হয়, বড় ভাই হিসেবে জায়েদ খানকে কী পরামর্শ দেবেন, এমন প্রশ্নে সোহেল রানা বলেন- আমি ওর বড় ভাই না। আমি তাকে কোনো পরামর্শ দিতে চাই না। সে ছোট ভাইয়ের উপযুক্ততা রাখেনি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: