সারা দেশ

ব্রিজের নিচে পাওয়া গেলো নৌ শ্রমিকের লাশ

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার রঙ্গারচর ব্রিজের নিচে পাওয়া গেছে নৌ শ্রমিক আবু সুফিয়ানের লাশ। তার স্ত্রী ও এক সন্তান রয়েছে। কে কারা এই হত্যাকাণ্ড গঠিয়েছে তা এখনও জানা যায়নি। সোমবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার ফহেতপুর ইউনিয়নে রঙ্গিয়ারচর ব্রিজের নিচে আবু সুফিয়ান (২৫) এর মৃত লাশ পাওয়া যায়।

নিহত যুবক ফতেহপুর ইউনিয়ন খিরধরপুর গ্রামের আলী আহমদের ছেলে।খোঁজ নিয়ে জানাজায়, রবিবার রাত ৮ টার দিকে বাড়ি থেকে খাওয়া দাওয়া শেষ করে ২০ হাজার টাকা নিয়ে রওনা হলেও আলীপুর নৌকায় যান নি। পরিবারের লোকজন রাতেই অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

সকালে রঙ্গিয়ারচর ব্রিজের নিচে মৃত লাশ দেখতে পেয়ে জানাজানি হলে শত শত মানুষ দেখতে জড়ো হয়। এই ঘটনার নিহতের পরিবারে শোকের মাতম চলছে।এবিষয়ে নিহতের পিতা আলী আহমদ জানায়, প্রতিদিনের মতই রাতে খাবার খেয়ে আলীপুর গ্রামের পাশে নৌকায় যায়। কিন্তু কাল বাড়ি থেকে রওনা হলেও যায়নি।

কে বা কারা আমার ছেলে মেরে ফেলল বুজছি না।ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আমহেদ জানান,ঘটনাটি খুবই দুঃখজনক ঘটনা। সকালে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়। এই হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তাদের চিহ্নিত করে কঠিন শাস্তির দাবি জানাই।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল ভৌমিক জানান,ঘটনার খবর পেয়ে এসে লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরি করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হবে। এই ঘটনার বিষয়ে গুরুত্বসহকারে তদন্ত চলছে কেবা কারা এই হত্যাকাণ্ড গঠিয়েছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: