সারা দেশ

আদালত ভবনের ৩ তলা থেকে স্ত্রীকে ধাক্কা নিজেও দিলেন লাফ এক যবক

মেহেরপুরে স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় হাজিরা দিতে এসে আদালত ভবনের ৩ তলা থেকে স্ত্রী সিমা আক্তার নামের এক মহিলাকে নিচে ফেলে দেওয়ার পর মামুনুর রশিদ ও ৩ তলা থেকে ঝাঁপ দিয়ে নিচে পড়ে আত্মহত্যা করার চেষ্টা চালাই। আহত দুজনকেই মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) বেলা বারোটার দিকে এ ঘটনা ঘটে। আহত মামুন মেহেরপুর গাংনী উপজেলার শওড়াতলা গ্রামের আবুল কাসেমের ছেলে এবং সিমা আক্তার তেতুলবাড়িয়া রামদেবপুর গ্রামের ফরিদুল ইসলামের মেয়ে।

জানা গেছে, প্রায় এক যুগ পূর্বে সীমার সাথে মামুনের বিবাহ হয়। বিবাহের পর যৌতুক চাওয়াকে কেন্দ্র করে সীমা তার স্বামী মামুনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করুন।

ওই মামলায় সোমবার হাজিরা দিতে এসে সীমা ও মামুন আদালত ভবনের তৃতীয় তলার বারান্দায় দাঁড়িয়ে থাকা অবস্থায় হঠাৎ করে মামুন সীমাকে জাপটে ধরে ৩ তলা থেকে নিচে ফেলে দেওয়ার পরপর সে নিজেও নিচে ঝাঁপিয়ে পড়ে।

তাদের এই আকস্মিকতায় আদালত ভবনে দাঁড়িয়ে থাকা সকলেই কিং কর্তব্যবিমূঢ় হয়ে পড়ে। পরে খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিসে সিভিল ডিফেন্সের সদস্য এসে দুজনকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

%d bloggers like this: