বিনোদন

রূপে গুনে দিব্যা ভারতীর থেকেও সুন্দরী তার বোন রইল ভাইরাল ছবি

বলিউডর সুন্দরী অভিনেত্রীদের কথা উঠলে আজও নব্বইয়ের দশকের টপ নায়িকা দিব্যা ভারতীর প্রসঙ্গ উঠে আসে। খুব কম সময়ের কেরিয়ারে তিনি অসংখ্য দুর্দান্ত হিট ছবি উপহার দিয়েছিলেন বলিউডকে। বলিউডে ডেবিউ করার পর সর্বসাকুল্যে তিনি কেবল তিন বছরই সময় পেয়েছিলেন। তবে জানেন কি দিব্যা ভারতীর একজন সুন্দরী বোনও রয়েছেন?

দিব্যা ভারতীর বোন কায়নাত অরোরা, দিদির মত তিনিও অভিনয় দুনিয়াতে পা রেখেছিলেন। কায়নাতকে বেশ কিছু জনপ্রিয় ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। শুধু বলিউড নয়, সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রিতেও তার যথেষ্ট সুনাম রয়েছে। তিনি দক্ষিণের বেশ কিছু ছবিতে অভিনয় করেন। যদিও তার কেরিয়ার কিন্তু শুরু হয়েছিল পাঞ্জাবি ছবি দিয়ে।

কায়নাত প্রথমে মডেলিং দিয়ে তার কেরিয়ার শুরু করেন। তারপর তিনি একটি পাঞ্জাবী ছবিতে কাজের সুযোগ পান। যদিও দিদির মত সেভাবে জনপ্রিয় নন তিনি। তিনি যে দিব্যা ভারতীর বোন সেটাও অনেকেই জানেন না। এরপর কিছু বলিউড ছবিতে তিনি কাজের সুযোগ পান। তার অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে খাট্টা মিঠা, গ্র্যান্ড মাস্তির মত কিছু হিট ছবি।

যদিও হাতে গোনা কিছু বলিউড ছবিতেই কাজের সুযোগ পেয়েছিলেন কায়নাত। বলিউডের তুলনায় তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিশেষ সফল হতে পেরেছিলেন। বলিউড থেকে তিনি একপ্রকার হারিয়েই গিয়েছেন। তবে এখন মডেল হিসেবে বেশ সুনাম রয়েছে তার। এখন তিনি অভিনয় ছেড়ে দিয়ে মডেলিংটাকেই বেছে নিয়েছেন পেশা হিসেবে।

মডেল হিসেবে কায়নাত আজও বহু পুরুষের রাতের ঘুম উড়িয়ে দিতে পারেন। তার বোল্ড লুক ও আকর্ষণীয় ফিগার দেখলে চোখ সরবে না। সোশ্যাল মিডিয়াতে তিনি খুবই সক্রিয় থাকেন এখন। তার Instagram হ্যান্ডেলে প্রচুর ফ্যান ফলোয়ার্স রয়েছে। তিনি তার ভক্তদের জন্য নানা সময় ছবি এবং ভিডিও পোস্ট করতেই থাকেন। দিব্যা ভারতীর বোনের সৌন্দর্যে মুগ্ধ নেটপাড়া।

কখনও টাইট পোশাকে ধরা দেয় তার আকর্ষণীয় চেহারা। কখনও আবার উন্মুক্ত উরু কিংবা ক্লিভেজ ধরা পড়ে তার বিভিন্ন ছবিতে। রিলস ভিডিও বানাতেও তিনি ভীষণ পটু। তিনি বিভিন্ন সময়ে নানা ছোটখাটো ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই থাকেন। এখন বিভিন্ন অনুষ্ঠানে সেলিব্রেটি ডান্স পারফরমার্স হিসেবে দেখা যায় কায়নাতকে।

%d bloggers like this: