খেলাধুলা

একই দলে তামিম-মুশফিক-মাহমুদউল্লাহ বরিশালের অধিনায়ক কে

একই দলে তামিম ইকবাল, মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদের মতো তিন তিনজন সিনিয়র ও অভিজ্ঞ ক্রিকেটার। তাদের তিনজনই কোনো না কোনো সময় জাতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন। তিনজনেরই ঘরোয়া ক্রিকেটে ক্যাপ্টেন্সি করার রেকর্ড আছে। তাদের মধ্য থেকে কে হতে পারেন এবারের বিপিএলে ফরচুন বরিশালের অধিনায়ক?

কোচ মিজানুর রহমান বাবুল তাৎক্ষণিকভাবে কিছু বলতে পারলেন না।তিনি বলেন, ‘কে হবে বলতে পারব না (অধিনায়ক)। ম্যানেজমেন্টের বিষয়। এটা সময় হলে জানতে পারবেন। ম্যানেজমেন্ট জানাবে যে কে অধিনায়কত্ব করবেন।তবে বরিশালের কোচ জানান, অধিনায়কত্ব কে করবেন, তা ঠিক করাই আছে। আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তার কথা, ‘প্রত্যেক দলেরই নিজস্বতা আছে।

দলের মালিক আছেন, ম্যানেজমেন্ট আছে তারা অফিসিয়ালি ঘোষণা করবেন।বেসিক্যালি সবাই জানি অধিনায়ক কে থাকবেন। বাংলাদেশের বিপিএল ছাড়া দক্ষিণ আফ্রিকার এসএ টি-টোয়েন্টি এরই মধ্যে শুরু হয়েছে। আর পাকিস্তান সুপার লিগ সামনে। এতে বিদেশি ত্রিকেটারদের ঠিকমতো পাওয়া কঠিন হবে।

ফরচুন বরিশাল কি তাতে সমস্যায় পড়বে না? বাবুলের ব্যাখ্যা, ‘সব দলেরই একটা সমস্যা। চারদিকে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট শুরু হয়েছে। কিছু কিছু খেলোয়াড় অন-অফ থাকবে। এটা সময় বলবে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: