রাজনীতি

সত্যি হলো ব্যারিস্টার সুমনকে নিয়ে হিরো আলমের সেই ভবিষ্যদ্বাণী

সত্যি হলো ব্যারিস্টার সুমনকে নিয়ে হিরো আলমের সেই ভবিষ্যদ্বাণী

দিনভর ভোটগ্রহণের পর রোববার রাতে নির্বাচনের ফল ঘোষণায় জয়ী হন সুমন। তিনি চুনারুঘাট-মাধবপুরের ১৭৭ কেন্দ্রের বেসরকারি ফলে ব্যারিস্টার সুমন ২ লাখ ৩৭ হাজার ৯৯৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাডভোকেট মাহবুব আলী ৬৯ হাজার ৪৩০ ভোট পেয়েছেন।

ব্যারিস্টার সুমন ৯৯ হাজার ১৩৯ ভোট বেশি পেয়ে জয়ী হয়েছেন। এ আসনে চরমভাবে ভরাডুবি হয়েছে অ্যাডভোকেট মাহবুব আলীর।ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয় ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক ছিলেন।

তিনি চুনারুঘাট ও মাধবপুর উপজেলায় নানা সামাজিক কাজ করে আলোচনায় আসেন।এদিকে নির্বাচনের আগে এক সংবাদ সম্মেলনে ব্যারিস্টার সুমনের জয়ের ব্যাপারে হিরো আলম বলেছিলেন, ব্যারিস্টার সুমনের যে আসন, সেখানে তিনি কিন্তু পার হবেন। সেখানে কিন্তু আওয়ামী লীগের প্রার্থী হেরে যাবে।

কারণ নির্বাচনে দেখাবে, সেখানে ফেয়ার নির্বাচন হয়েছে। ফল কিন্তু আমি আগেই বলে দিলাম, মিলিয়ে নিয়েন। ব্যারিস্টার সুমন কিন্তু প্রথমে দলীয় প্রতীকে প্রার্থিতা চেয়েছিল, কিন্তু তাকে দেওয়া হয়নি। এরাও কিন্তু আওয়ামী লীগেরই কর্মী ও তাদের দলের লোক।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: