ভিন্ন স্বাদের খবর

একবারের বেশি গোসল করলেই দিতে হবে বাড়তি অর্থ

এক চীনা নারী দুই রাতের জন্য একটি হোটেলকক্ষ ভাড়া করেছিলেন। সব আনুষ্ঠানিকতা শেষ করে হোটেলকক্ষে ঢোকার পর একটি নির্দেশনায় চোখ যায় তার। সেখানে বলা আছে, একবারের বেশি গোসল করলে আপনাকে বাড়তি ফি গুনতে হবে। খবর এনডিটিভির।

খবরে বলা হয়েছে, এমন নির্দেশনা দেখে ক্ষুব্ধ হয়ে ওই নারী সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন। সেই পোস্ট দেখে অনেকে হোটেলের এমন নির্দেশনা নিয়ে ক্ষোভ জানিয়েছেন।প্রতিবেদনে বলা হয়, চীনের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় ইউনান প্রদেশে ওই হোটেলের অবস্থান।

প্রতি রাতে আড়াই হাজার ইউয়ান (৩৫০ মার্কিন ডলার) করে হোটেলের একটি কক্ষ ভাড়া নেন ওই নারী। তবে গোসলের জন্য অতিরিক্ত ফি আদায়ের বিষয়টি তিনি আগে জানতেন না। কক্ষে ঢোকার পরই তিনি এ বিষয়ে জানতে পারেন। এ নিয়ে অনলাইনে একটি পোস্ট দেন ওই নারী।

নাম প্রকাশ না করার শর্তে একজন হোটেলকর্মী বলেন, অতিথিরা একাধিকবার গোসল করলে বেশি পানি খরচ হয়। পানির অপচয় কমাতেই হোটেল কর্তৃপক্ষ এমন ব্যবস্থা নিয়েছে বলে দাবি তার।

আরেক কর্মী বলেছেন, গ্রীষ্মকালীন ছুটির মৌসুমে অতিথিদের জন্য নিরবচ্ছিন্ন পানি সরবরাহ নিশ্চিত করতে হোটেল কর্তৃপক্ষ এমন ব্যবস্থা নিয়েছে। তবে এক মাস ধরে নির্দেশনাটি জারি থাকলেও এখন পর্যন্ত দুবার গোসলের জন্য কারও কাছ থেকে অতিরিক্ত ফি আদায় করা হয়নি।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: