ভিন্ন স্বাদের খবর

ঘাস খাওয়া ছেড়ে মাছ খাওয়া শুরু করলো ছাগল

বিনোদনের অন্যতম মাধ্যম হিসেবে এখন মানুষের হাতের মুঠোয় চলে এসেছে সোশ্যাল মিডিয়া। এক ক্লিকেই খুলে যায় হাজার দরজা। ইউটিউব, ফেসবুক, ইন্সটাগ্রাম প্রভৃতিতে প্রচুর বিভিন্ন ভিডিওর দেখা মেলে। মানুষ সেগুলি দেখে আনন্দ পান। গান বা নাচের ভিডিওর পাশাপাশি প্রাণিজগতের অদ্ভূত কিছু কার্যকলাপের ভিডিওও দেখা যায়।

সম্প্রতি ঘটেছে সেই রকমই এক অবাক কান্ড! ঘাসের বদলে কাঁচা মাছ চিবিয়ে খাচ্ছে একটি ছাগল! ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি কালোপশম ওয়ালা ছাগলের মুখের সামনে কেউ এক গামলা মাছ ধরেছে। আর তাই দেখে ছাগল বাবাজি ঘাস খাওয়া ভুলে মজেছেন মাছে। তৃণভোজী প্রাণী হওয়া সত্বেও রীতিমতো চিবিয়ে চিবিয়ে কাঁচা মাছ খাচ্ছে ছাগলটি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই এর কমেন্ট বক্স ভরে গেছে মজার মজার মন্তব্যে। অনেকের মতে “তাদের আর জীবনে কোনো কিছু দেখাই বাকি থাকল না”। অনেকে আবার লিখেছেন “ছাগলে কিনা খাচ্ছে মাছ! এই জিনিসটিই দেখার জন্যই তারা এতদিন বেঁচে ছিলেন’। অবাক কান্ড এর এই ভিডিও দেখে হেসে খুন হয়েছেন নেটিজেনরা।

সারা দিনের পরিশ্রম ও ক্লান্তির শেষে অদ্ভুতুড়ে অথচ মজাদার এই ভিডিওগুলি দেখে কিছুক্ষণের জন্য পাওয়া যায় মুক্তির আস্বাদ। প্রাণ খুলে হাসার সাথে মনও হালকা হয়। ছাগল বাবাজির এই কান্ড দেখে চমকে গিয়েছেন প্রায় সকলেই। এক কথায় তুমুল ভাইরাল হয়েছে এই ভিডিও।

%d bloggers like this: