বিনোদন

বউও আমাকে হাবু ভাই ডাকে বললেন চাষী আলম

হটাৎ করেই শুক্রবার (২৫ আসস্ট) বিয়ের পিঁড়িতে বসেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘হাবু’খ্যাত অভিনেতা চাষী আলম। তার স্ত্রীর নাম তুলতুল ইসলাম।

ব্যাক্তি জীবনকে উপভোগ করতে পছন্দ করেন চাষী আলম। আড্ডা, হইচই এমনকি রাত করে বাসায় ফেরারও অভ্যাস আছে তার। বিয়ের পর কিছুটা ছন্দপতন হবে না? বিষয়টি নিয়ে শনিবার (২৬ আগস্ট) দুপুরে এক সংবাদমাধ্যমের সাথে কথা হয় এই অভিনেতার।

চাষী আলম বলেন, ‘না, কোনো ছন্দপতন হবে না। আর আমি বিয়ের আগেই বউকে অনুরোধ করে বলেছিলাম, বিয়ের পর আমি আগের মতো থাকতে চাই। আমার বউয়েরও চাওয়া, আমি আগে যেমন ছিলাম, তেমনি যেন থাকি। সেও মনে করে হইহুল্লোড়, আড্ডা—এগুলো জীবনে বেঁচে থাকার অংশ। কোনো পরিবর্তন হওয়া যাবে না। তাহলে বোঝেন এবার।

স্ত্রী তুলতুলের প্রশংসা করে এই অভিনেতা আরও বলেন, ‘ওপরওয়ালা তুলতুলকে আমাকে মিলিয়ে দিয়েছে। আমার বউটা লক্ষ্মী। সে খুবই আধুনিক এবং স্টাইলিস্ট। আমার মনে মতো।’ কথা প্রসঙ্গে চাষী আলম বলেন, ‘তুলতুলের চুল ও চোখ বেশি পছন্দ আমার। ওর চোখে গভীর মায়া আছে।

বিনোদনজগতে কাজ করা নিয়ে শ্বশুরবাড়িতে কোনো বাধানিষেধ নেই বলে জানান চাষী আলম। তিনি বলেন, ‘‘তারা তো জেনেশুনেই আমার সঙ্গে তাদের মেয়েকে বিয়ে দিয়েছেন। বউ তো আছেই, শ্বশুর-শাশুড়ি দুজনই আমার অভিনয়ের ভক্ত। বউ আমাকে ‘হাবু ভাই’ বলে ডাকে। হা হা হা…।

কথা প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘আসলে জন্ম, মৃত্যু ও বিয়ে ওপরওয়ালার হাতে। তিনি যখন নির্দেশ দেবেন, তখনই হবে। সেটাই হয়েছে আমার। বিয়ের বয়স পেরিয়ে গিয়েছে কি, যায়নি, সেটি ব্যাপার নয়। যেমন আমি প্রায় ৩০ বছর ধরে মিডিয়াতে কাজ করি।

কিন্তু আগে কেউ চিনত না আমাকে। ব্যাচেলর পয়েন্ট নাটকে অভিনয় করে এই এক-দু বছর আগে থেকে দেশ-বিদেশের অনেক মানুষ আমাকে চিনেছেন। অনেক বছর হলো কাজ করি, তাহলে তো আরও আগেই আমাকে চেনার কথা ছিল, সেটি হয়নি। সুতরাং কখন কার কপালে কি লেখা আছে, সময়টা বলা কঠিন।

ব্যাচেলর পয়েন্ট নাটকের মাধ্যমে চাষী আলমের পরিচিতি ব্যাপকভাবে ছড়িয়েছে। গত ঈদে চাষী আলম অভিনীত বেশ কয়েকটি নাটক মুক্তি পায়। সেসব নাটক ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে ছিল বেশ কয়েক দিন। তার মধ্যে তুমুল সাড়া ফেলেছে কাজল আরেফিন অমি পরিচালিত দুটি নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: