জাতীয়

নৌকা- ট্রাকে বিভক্ত আ.লীগ

পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনে জাতীয় নির্বাচন সামনে রেখে নৌকা আর ট্রাকে প্রতিকে বিভক্ত হয়ে পড়েছেন আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা। তারা নিজ নিজ প্রার্থীর পক্ষে ভোটের মাঠে প্রচার চালিয়ে যাচ্ছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ প্রার্থী।

তবে ভোটারদের ধারণা, এ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মকবুল হোসেনের সঙ্গে মূল লড়াই হবে ট্রাক প্রতিকের সতন্ত্র পদপ্রার্থী আব্দুল হামিদ মাস্টারের। মকবুল হোসেন এই আসনের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

আর তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সদস্য ও চাটমোহর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার।

এই দু’জনের মধ্যে মকবুল হোসেনের বাড়ি ভাঙ্গুড়া উপজেলায় এবং আব্দুল হামিদ মাস্টারের বাড়ি চাটমোহর উপজেলায়। দুইজনেরই রয়েছে আলাদা ভোট ব্যাংক।

তবে এই আসনের তিনটি উপজেলার সাধারণ ভোটারদের প্রত্যাশা, ভোট হোক উৎসবমুখর পরিবেশে। প্রার্থীদের মধ্যে যিনি সৎ, যোগ্য সংসদে যারা জনগণের কথা বলবেন, জনগণকে ভালো রাখবেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নিজেকে প্রমাণ করতে পারবেন, বিশেষ করে যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টির সক্ষমতা রয়েছে তাদের জনপ্রতিনিধি হিসেবে দেখতে চান।

%d bloggers like this: