বিনোদন

বেঁচে ফিরে কাঁদলেন অভিনেত্রী নুসরাত ইসরায়েল থেকে

ইসরায়েল থেকে ভারতে ফিরেছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। রোববার (৮ অক্টোবর) বিকেল ৩টার দিকে মুম্বাই বিমানবন্দর থেকে বের হন এই তিনি। সেই মুহূর্তের একটি ভিডিও টুইটারে প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম দ্য ফ্রি প্রেস জার্নাল। তাতে দেখা যায়, বিমানবন্দর থেকে বের হচ্ছেন নুসরাত। অভিনেত্রীর চোখ-মুখে ভয় আর আতঙ্কের ছাপ।

এ সময় সংবাদকর্মীদের সঙ্গে তেমন কোনো কথা বলেননি তিনি। তবে গাড়িতে ওঠার আগে কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমাকে কিছুটা সময় দিন’। এরপর নিজের গাড়িতে উঠে দ্রুত বিমানবন্দর ত্যাগ করেন অভিনেত্রী।হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে ইসরায়েল গিয়েছিলেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। কিন্তু সে দেশে হামলা চালিয়েছে ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাস।

হামলার পর থেকেই অভিনেত্রীকে নিয়ে দুশ্চিন্তায় ছিলেন তার টিম, পরিবার ও ভক্তরা। ইসরায়েলে আটকা পড়েছিলেন এই বলিউড অভিনেত্রী।নুসরাতের টিম জানিয়েছিল, গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শেষবার তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়েছিল। তখন একটি বেজমেন্টে নিরাপদ অবস্থানে ছিলেন তিনি।

তারপর থেকে আর সংযোগ পাওয়া যাচ্ছিল না। পরে রোববার নুসরাতের খোঁজ মেলে।অভিনেত্রী নুসরাতের টিমের পক্ষ থেকে আরও বলা হয়েছে, দূতাবাসের সহযোগিতায় তারা নুসরাতের সঙ্গে যোগাযোগ করতে পেরেছেন। অভিনেত্রী সরাসরি কোনো ফ্লাইট পাননি, তাই নুসরাত কানেক্টিং ফ্লাইটে এসেছেন।

শনিবার সকালে দক্ষিণ ইসরায়েলের বিস্তীর্ণ অঞ্চলে হামলা চালায় হামাস। প্রথম দফায় ৫,০০০টি রকেট ছোড়া হয় বলে দাবি করা হয়। একপর্যয়ে ইসরায়েলে ঢুকে পড়ে হামাসের বন্দুকধারীরা। এই পরিস্থিতিতে উদ্বেগ বেড়েছিল অভিনেত্রী নুসরাতের পরিবারের।

‘হাইফা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ নুসরাত অভিনীত ‘আকেলি’ ছবিটি দেখানো হয়েছে। সিনেমায় ‘ফৌদা’ খ্যাত ইসরায়েলি অভিনেতা সাহি হালেভির সঙ্গে অভিনয় করেছেন তিনি।

%d bloggers like this: