বিনোদন

প্রেসিডেন্ট হিসেবে কমলাকে সমর্থন দিয়েছেন টেইলর সুইফট

প্রেসিডেন্ট হিসেবে কমলা হ্যারিসকে সমর্থন দিয়েছেন টেইলর সুইফট। স্থানীয় সময় মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার ন্যাশনাল কনস্টিটিউশন সেন্টারে আয়োজন করা হয়েছিলো ট্রাম্প ও কমলার মধ্যে বিতর্ক। তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সেই বিতর্কে, ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিসকে ‘প্রেসিডেন্ট হিসেবে’ দেখতে যান মার্কিন এই তারকা।

এক প্রতিবেদনে দেশটির সংবাদমাধ্যম সিএনএন নিউজ এ তথ্য জানায়।প্রতিবেদনে বলা হয়, নিজের অফিসিয়াল সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে এই তারকা লিখেছেন, ‘আপনাদের অনেকের মতো, আমিও রাতে ‘কমলা-ট্রাম্প’ বিতর্ক দেখেছি। যদি আপনি দেখে না থাকেন, তাহলে বিতর্কের বিষয়গুলো নিয়ে প্রার্থীদের যুক্তি, তর্ক ও পক্ষে-বিপক্ষের সমর্থন খুবই গুরুত্বপূর্ণ।

এই বিষয়গুলো নিয়ে আপনাদের গবেষণা করার একটি দুর্দান্ত সময় এখন। একজন ভোটার হিসাবে, আমি এই দেশের জন্য তাদের প্রস্তাবিত নীতি এবং পরিকল্পনা সম্পর্কে যা যা দেখতে ও পড়তে পারি, আমি করবো। সম্প্রতি আমাকে সচেতন করা হয়েছিলো যে ডোনাল্ড ট্রাম্পের প্রেসিডেন্ট পদের প্রার্থিতাকে আমি সমর্থন করি; যা সম্পূর্ণ মিথ্যা। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করে সেগুলো দেখানো হয়েছে।

যার কারণে, আমাকে নিয়ে অপতথ্য ছড়ানোর ভয় মনে গেঁথে গিয়েছে। ‘আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স’ আসলেই বিপদজন্নক। পরিশেষে বলতে চাই, অপতথ্যের বিরুদ্ধে লড়াইয়ের একমাত্র হাতিয়ার হচ্ছে ‘সত্য’। তাই, আগামী প্রেসিডেন্ট নির্বাচনে আমি কমলা হ্যারিস ও টিম ওয়ালজকে ভোট দিবো।