অপরাধ বার্তা

পালানোর সময় ছাত্রহত্যা মামলার আসামি অনিক গ্রেপ্তার

ভারতে পালানের সময় ছাত্রহত্যা মামলার আসামি তারেক আহাম্মেদ অনিক (৩৪) ওরফে কিলার অনিককে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত থেকে গ্রেফতার করেছে মহেশপুর ৫৮ বিজিবি।

ওয়ার্ড যুবলীগের নেতা কিলার অনিক ঢাকা মহানগর যুবলীগের সহ-সভাপতি হাজী আবু তাহেরের ছেলে। তার বাড়ি বাড্ডা থানার উত্তর বাড্ডা এলাকার ভাওয়ালীপাড়ায়।

তার বিরুদ্ধে বাড্ডা থানায় হত্যাসহ ৪টি মামলা রয়েছে।মঙ্গলবার বিজিবি’র একপ্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মঙ্গলবার ভোর রাতে মহেশপুর উপজেলার মাটিলা সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করছিলেন অনিক।

গোপন সূত্রে খবর পেয়ে বিজিবি সদস্যরা তাকে গ্রেফতার করে মহেশপুর থানায় সোপর্দ করে।মহেশপুরের খালিশপুর-৫৮ বিজিবির উপ-পরিচালক মেজর মোল্লা ওবায়েদুর রহমান জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্রহত্যা মামলার অন্যতম আসামি অনিক।

তিনি মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালিয়ে যাওয়ার খবর পেয়ে মহেশপুরের মাটিলা সীমান্তে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বিজিবির জিজ্ঞাসাবাদে অনিক ছাত্র হত্যাসহ একাধিক হত্যা মামলায় সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারেক আহম্মেদ অনিক ঢাকা বাড্ডা এলাকায় কিলার অনিক নামে সমধিক পরিচিত বলে জানিয়েছেন বিজিবি’র ওই কর্মকর্তা।

আরও খবর

Sponsered content