সারা দেশ

কমপ্লিট শাটডাউন মোকাবিলায় কুমিল্লায় মাঠে আওয়ামী লীগ

কোটা সংস্কার আন্দোলনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঘোষিত ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি মোকাবিলায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণের পদুয়ার বাজার বিশ্বরোডে অবস্থান নিয়েছে আওয়ামী লীগ।বৃহস্পতিবার সকাল থেকেই মহানগরীর ২২, ২৩,২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নিয়েছে।

এসময় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মহাসড়কের বিভিন্ন স্থানে মহড়া দিতেও দেখা গেছে।এ বিষয়ে মহানগর আওয়ামী লীগ সদস্য ও ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল মালেক ভূঁইয়া বলেন, কোটা বিরোধী আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির অপতৎপরতার বিরুদ্ধে আওয়ামী লীগসহ সব সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার জন্য সাংগঠনিক নির্দেশনা অনুযায়ী মহাসড়কে অবস্থান কর্মসূচি পালন করছি।

কোটা সংস্কার আন্দোলনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঘোষিত ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি মোকাবিলায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণের পদুয়ার বাজার বিশ্বরোডে অবস্থান নিয়েছে আওয়ামী লীগ।বৃহস্পতিবার সকাল থেকেই মহানগরীর ২২, ২৩,২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নিয়েছে। এসময় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মহাসড়কের বিভিন্ন স্থানে মহড়া দিতেও দেখা গেছে।

এ বিষয়ে মহানগর আওয়ামী লীগ সদস্য ও ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল মালেক ভূঁইয়া বলেন, কোটা বিরোধী আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির অপতৎপরতার বিরুদ্ধে আওয়ামী লীগসহ সব সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রাজপথে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার জন্য সাংগঠনিক নির্দেশনা অনুযায়ী মহাসড়কে অবস্থান কর্মসূচি পালন করছি।