রাজনীতি

আবারও নতুন কর্মসূচি নিয়ে বিএনপির সাথেই মাঠে নামছে জামায়াত

তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী বাংলাদেশ। সোমবার (১ জানুয়ারি) বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুমের স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করেন।

মাওলানা এ টি এম মা’ছুম বিবৃতিতে বলেন, ‘দেশকে ধ্বংসের হাত থেকে উদ্ধারের লক্ষ্যে তামাশার নির্বাচন বাতিল, সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন কেয়ারটেকার সরকার গঠন, রাজনৈতিক মিথ্যা মামলা প্রত্যাহার, ফরমায়েশি রায়ে প্রদত্ত সাজা বাতিলসহ গ্রেপ্তারকৃত সব নেতাকর্মীর মুক্তির দাবিতে আমি জামায়াতে ইসলামীর পক্ষ থেকে সারাদেশে আগামী ২, ৩ ও ৪ জানুয়ারি পর্যন্ত লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচি অব্যাহত রাখার ঘোষণা দিচ্ছি।

বিবৃতিতে ঘোষিত কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করে আন্দোলনকে চূড়ান্ত লক্ষ্যে নিয়ে যাওয়ার জন্য জামায়াতে ইসলামীর সর্বস্তরের নেতাকর্মী এবং সংগ্রামী দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান তিনি।

এর আগে সরকারের পদত্যাগ, নির্বাচন বর্জনের দাবি এবং অসহযোগ আন্দোলনের পক্ষে তিনি দিনের কর্মসূচি ঘোষণা করে বিএনপি। সোমবার (১ জানুয়ারি) বিকেলে অনলাইন ব্রিফিংয়ে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: