বিনোদন

আবারও তাপস-মুন্নী আমার অভিভাবক বললেন বুবলী

গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপসের সঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলীর সম্পর্কের বিষয় নিয়ে ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। গানবাংলার দশম বর্ষপূর্তি অনুষ্ঠানে বুবলী ও তাপসের স্ত্রী ফারজানা মুন্নীকে একই ফ্রেমে দেখা গেছে। এদিন অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় তাপস ও মুন্নীকে নিজের মেন্টর, অভিভাবক উল্লেখ করেন বুবলী। এই নায়িকা বলেন, ‘তারা আমার মেন্টর ও অভিভাবক।

তাদের দোয়া ও ভালোবাসা আমার মাথার উপর সবসময় থাকে এবং থাকবে। আমাদের সবার প্রিয় গর্জিয়াস মুন্নী আপুর সাথে যখন প্রথম পরিচয় হয়েছে তারপর থেকে তাকে আপু ডাকতে স্বাচ্ছন্দ্যবোধ করছি। পরিচয়ের প্রথম দিন থেকে সে আমাকে সুন্দরভাবে গাইড করেছে, বিভিন্ন উপদেশ দিয়েছে।

এত সুন্দর আয়োজনে উপস্থিত হতে পেরে আমি সত্যিই অনেক বেশি আনন্দিত। ধন্যবাদ ভাইয়া ও আপু।বুবলী বলেন, ‘এত শিল্পীদের মিলনমেলা গানবাংলার পরিবেশ ছাড়া আমরা কোথাও দেখতে পাই না। সব সেক্টর থেকে সবাই এখানে এক হয়। এর চেয়ে আনন্দের কিছু নেই। টিএম ফিল্মসের প্রথম সিনেমায় থাকতে পেরে ভালো লাগছে। তাপস-মুন্নী আমাদের অনুপ্রেরণা।

এভাবেই সবসময় তাদের ভালোবাসায় থাকতে চাই। বাধা বিপত্তি আসবেই। আর কাজ যেখানে থাকে সেখানে অনেক ব্যাপারই চলে আসে।এই নায়িকা আরও বলেন, ‘ভালো কাজের সময় অনেক বিপত্তি আসবে, বাধা ও সমালোচনা আসবে। ইতিহাস থেকে আমরা দেখে আসছি। সবার দোয়া ভালোবাসা চাই, এগিয়ে যেতে চাই। প্রত্যেকে আমার জন্য দোয়া করবেন।

আমার যারা অভিভাবক আছেন মুন্নী আপু ও তাপস ভাইয়ার দোয়ায় ভালোবাসায় যেভাবে আছি সেভাবেই থাকতে চাই।এদিকে ‘খেলা হবে’ সিনেমা প্রসঙ্গে তাপসের স্ত্রী ফারজানা মুন্নী জানান, টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ সিনেমাটি বুবলীকে নিয়েই তৈরি করা হবে। একই কথা শোনা যায় তাপসের কণ্ঠেও। এই সংগীত তারকা বলেন, আমি এবং আমার স্ত্রী দুজনেই বুবলীকে নিয়ে কাজ করতে আগ্রহী।

প্রসঙ্গত, গত ৪ নভেম্বর মুন্নী তার ফেসবুকে লেখেন, ‘তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।

পরবর্তীতে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে মুন্নী দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। হ্যাকার পোস্টটি করেছিলেন।এ ঘটনার কয়েকদিন পরেই অপু বিশ্বাসের সঙ্গে ফারজানা মুন্নীর অডিও রেকর্ড ছড়িয়ে পড়ে। এই পুরো ঘটনাকেই নিজের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করেন শবনম বুবলী।

তিনি বলেন, তাপস-মুন্নী দম্পতির প্রযোজনা সংস্থা টিএম ফিল্মসের ব্যানারে ‘খেলা হবে’ নামক একটি ছবিতে অভিনয় করছেন। বিষয়টি একটি পক্ষ সহ্য করতে পারছে না। তাই এমন মিথ্যা গুজব ছড়াচ্ছে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: