বিনোদন

আবারও মনীশের পার্টিতে সালমান-ঐশ্বরিয়া একসঙ্গে

গ্র্যান্ড দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা। এ উদ্দেশ্যে তার মুম্বাইয়ের বাসভবনে উপস্থিত হয়েছিলেন বলিউডের অনেক তারকা।

ঐশ্বরিয়া রাই বচ্চন, সালমান খান, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানিসহ অনেকেই হাজির ছিলেন সেই রাজকীয় আয়োজনে। তবে নজর কেড়েছেন সালমান ও ঐশ্বরিয়া।

ক্যাজুয়াল পোশাকে ছিলেন বলিউড ভাইজান। নেভি ব্লু রঙের কার্গো প্যান্টের সঙ্গে নীল রঙের টি-শার্ট ছিল তার গায়ে। খবর টাইমস অব ইন্ডিয়া।

এথনিক সাজে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। রানি ও লালের মিশেলের সালোয়ার কামিজ পরেছিলেন তিনি। ফুল স্লিভ হাতা, ওড়নায় ছিল রূপালি এমব্রয়ডারির কাজ। খোলা চুলের ঐশ্বরিয়ার ঠোঁটে ছিল গাঢ় রঙের লিপস্টিক।

পার্টিতে চোখ ধাঁধানো সাজে আরও হাজির ছিলেন অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুর, সারা আলি খান।একই পার্টিতে সালমান ও ঐশ্বরিয়াকে দেখে নেটিজেনরা জানতে চেয়েছেন, তারা একসঙ্গে সিনেমায় জুটি বাঁধছেন কিনা।

এই প্রশ্ন নিয়েই বলিউডপ্রেমীদের মধ্যে চলছে চর্চা। কেউ কেউ ভাবছেন, তারা কখনোই আর একসঙ্গে ছবিতে কাজ করবেন না। অনেকের ধারণা, সালমান রাজি হলেও ঐশ্বরিয়া কোনো দিন সেই প্রস্তাব মেনে নেবেন না।

%d bloggers like this: