বিনোদন

পুলিশ কর্মকর্তা হচ্ছেন অভিনেত্রী বাঁধন

ঢাকার আজিমপুরে ২০০৯ সালে ঘটে একটি খুনের ঘটনা। রহস্যময় এই খুনের ঘটনায় তদন্তভার পড়ে নির্মাতা সানী সানোয়ারের ওপর। ঘটনার সমাধানও করে ফেলেন তিনি। কর্মজীবনে বহু খুন তদন্তের মাধ্যমে উদ্ঘাটন করলেও এই ঘটনাটি তাকে বিশেষভাবে নাড়া দেয়। ফলে সিনেমার জন্য তৈরি করেন চিত্রনাট্য।

কিছুদিন আগে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সেই খুনের ঘটনার চিত্রনাট্য করা সিনেমাটির নাম ‘এশা মার্ডার: কর্মফল’ জানান নির্মাতা সানী সানোয়ার। এতে অভিনয় করবেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন, পূজা ক্রুজ, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, রওনক রিপন, ফারুক আহমেদ, শরীফ সিরাজ, নিবিড় আদনান নাহিদ, সৈয়দ এজাজ আহমেদ, মাজনুন মিজান, কাজী আনিসুল হক বরুন, সুষমা সরকার, দীপু ঈমামসহ অনেকেই।

এতে প্রথমবার পুলিশ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাঁধন। তিনি বলেন, ‘সিনেমার নাম পড়েই বোঝা যায় এটি একটি খুনের গল্প। তবে এর পরতে পরতে রয়েছে রহস্য। গল্প নিয়ে এর বেশি কিছু বলব না। ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করে এবার শুটিংয়ে নামছি, যাতে নিজের বেস্টটা দিতে পারি।

তবে আগে শুটিং শেষ করি এর পর মুক্তির আগে বাকি সব অনুভূতি জানাব।সিনেমাটির নির্মাতা সানী সানোয়ার জানান, ‘এতে একজন নারী পুলিশ কর্মকর্তা চরিত্রে দেখা যাবে বাঁধনকে। এশা নামে এ ছবিতে অভিনয় করবেন পূজা ক্রুজ নামে একজন তরুণ মুখ।

সে সময় জানানো হয়, শিগগির সিনেমাটির শুটিং শুরু করবেন। প্রযোজনা সূত্রে জানা গেছে, আগামী ৪ ডিসেম্বর থেকে ঢাকার বাইরে শুরু হচ্ছে ‘এশা মার্ডার: কর্মফল’ সিনেমার শুটিং।

%d bloggers like this: