বিনোদন

এবার চট্টগ্রামের ভক্তদের ধন্যবাদ দিলেন শাহরুখ

‘পাঠান’ মুক্তির সাত মাস পর আবারও বড়পর্দায় ঝড় তুলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে তার প্যান ইন্ডিয়ান সিনেমা ‘জাওয়ান’।‘পাঠান’ দিয়ে যে ঝড় তুলেছিলেন সেটাই এবার সুনামি হয়ে এলো ‘জাওয়ান’র মাধ্যমে।

মাত্র তিন দিনে সিনেমাটি বিশ্বব্যাপী আয় করে নিয়েছে প্রায় ৩৬৪ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৮০ কোটি টাকা), যা ভারতের ইতিহাসে এর আগে কোনো সিনেমা করতে পারেনি।বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে একই দিন (৭ সেপ্টেম্বর) ‘জাওয়ান’ মুক্তি পেয়েছে বাংলাদেশেও। বলিউড বাদশাহ’র সিনেমাটি ঘিরে এদেশেও দেখা গেছে ভক্তদের উন্মাদনা।

যা ইতিমধ্যেই নজরে এসেছে স্বয়ং বলিউড বাদশাহ’র। আর ভক্তদের এই ভালোবাসার জবাবও তিনি দিয়েছেন টুইটে। তাদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।এবার শাহরুখ ধন্যবাদ জানালেন, তার চট্টগ্রামের ভক্তদের। এক টুইটে বলিউডের এই অভিনেতা ‘শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব’র চট্টগ্রাম ভক্তদের উন্মাদনার কয়েকটি ছবি ও একটি ভিডিও পোস্ট করেন।

জানা গেছে, ‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ ফ্যান ক্লাব’ থেকে সিনেমা হল ভাড়া করে ‘জাওয়ান’ দেখেছেন অনুরাগীরা। তারই অংশ হিসেবে সম্প্রতি চট্টগ্রামে তারা বিশেষ শোয়ের আয়োজন করেন। সেখান থেকেই কিছু স্থিরচিত্র সামাজিক মাধ্যমে প্রকাশ করে শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব।

চট্টগ্রামের শাহরুখ ভক্তরা একাধিকবার সিনেমাটি দেখেছে। হাতে শাহরুখ খানের পোস্টার নিয়ে র‌্যালিও করেছেন তারা। নিজের দেশের বাইরে ভক্তদের এমন ভালোবাসা দেখে আবেগী হয়ে উঠেছেন শাহরুখও।

এদিকে, বাংলাদেশে ‘জাওয়ান’ আমদানি করেছে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট। দেশের ৪৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। প্রিয় তারকার সিনেমা দেখার জন্য ভক্তদের লম্বা লাইন তৈরি হয়েছে দেশের প্রেক্ষাগৃহগুলোতেও।

%d bloggers like this: