আন্তর্জাতিক

বিয়ের আসরে গুলি করে মারলেন বর কনেসহ ৪ জনকে

থাইল্যান্ডে বিয়ের আসরে গুলি চালিয়ে কনেসহ চার জনকে হত্যা করেছেন এক বর। ঘটনার পর ওই বর নিজেও আত্মহত্যা করেছেন। ৪৪ বছর বয়সী ওই বর একজন প্যারা-অ্যাথলেট ও সাবেক সেনা কমকর্তা ছিলেন। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বিবিসি।

প্রতিবেদনে বলা হয়, গত শনিবার উত্তর-পূর্ব থাইল্যান্ডে চাতুরং সুকসুক নামের ২৯ বছর বয়সী নারীর সঙ্গে বিয়ে হয়েছিল প্যারা-অ্যাথলেট ও সাবেক সেনা কর্মকর্তা ৪৪ বছর বয়সী কাঞ্চনা পাচুনথুয়েকের।

এক পর্যায়ে বিয়ের অনুষ্ঠান ছেড়ে চলে যান পাচুনথুয়েক এবং বন্দুক নিয়ে ফিরে আসেন। এরপরই সদ্য বিবাহিত স্ত্রী, শাশুড়ি ও স্ত্রীর বোনকে লক্ষ্য করে গুলি ছোড়েন। এতে ঘটনাস্থলেই তারা মারা যান।

এলোপাথাড়ি গুলিতে দুজন অথিতিও আহত হন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে একজন মারা গেছেন। বিবিসিকে থাই পুলিশ জানিয়েছে, হামলার সময় বর নেশাগ্রস্ত ছিলেন।

হামলার প্রকৃত কারণ এখন পর্যন্ত জানা যায়নি।আগত অথিতিদের বরাত দিয়ে থাই সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বিয়ের অনুষ্ঠানে নব দম্পতির মধ্যে ঝগড়া হয়েছিল।

চাতুরং তার ও কাঞ্চনার মধ্যে বয়সের ব্যবধান নিয়ে আপত্তি প্রকাশ করেছিলেন।তবে পুলিশ বলছে, এটি অনুমাননির্ভর কারণ। প্রকৃত কারণ উদঘাটনের প্রয়োজনীয় প্রমাণ ইতিমধ্যে তারা সংগ্রহ করেছেন।

থাই মিডিয়ার মতে, বিয়ের আগে চাতুরং এবং কাঞ্চনা তিন বছর একসঙ্গে বসবাস করেছিলেন।থাইল্যান্ডের সীমান্তে দায়িত্ব পালনের সময় ডান পা হারানোর পর প্যারা অ্যাথলেটিক্সে জাতীয় পর্যায়ের সাঁতারু ছিলেন কাঞ্চনা।

গত বছর ইন্দোনেশিয়ায় আসিয়ান প্যারা গেমসে সাঁতারে রৌপ্য পদক জিতেছিলেন তিনি। আগামী মাসে থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য ওয়ার্ল্ড অ্যাবিলিটি স্পোর্ট গেমসে অংশ নেয়ার কথা ছিল তার।

%d bloggers like this: