রাজনীতি

এবার ইসলামী ফ্রন্ট জাতীয় নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট। রোববার (১৯ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব স.উ.ম আবদুস সামাদ এ ঘোষণা দেন। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত দেশের সুফিবাদী জনতার প্রতিনিধিত্বকারী সর্ববৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ ইসলামী ফ্রন্ট আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

৩০০ সংসদীয় আসনে প্রার্থী দেওয়ার ঘোষণা দিয়েছে। আগামীকাল ২০ নভেম্বর থেকে দলীয় কার্যালয়ে মনোনয়ন ফর্ম বিতরণ শুরু হবে।নির্বাচন সুষ্ঠু হবে কি না সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা আশা করছি নির্বাচন সুষ্ঠু হবে। অতীতে নির্বাচনে কী হয়েছে সেটা চিন্তা করে লাভ নেই। ভবিষ্যতে নির্বাচন সুষ্ঠু হওয়ার জন্য আমরা অনেক প্রস্তাবনা দিয়েছি।

তিনি আরও বলেন, দেশের বৃহত্তর স্বার্থে আবারও বৃহৎ দুই রাজনৈতিক দলকে সংলাপের মাধ্যমে নির্বাচনকে অংশগ্রহণমূলক করার আহ্বান জানাচ্ছি। দেশটা আমাদের। দেশের স্বার্থে এই ক্রান্তিলগ্নে নির্বাচনের বিষয়ে রাজনৈতিক ঐক্যমত সৃষ্টি করার আহ্বান জানাই।সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান এম এ মতিন, প্রেসিডিয়াম মেম্বার আবু সুফিয়ান খান আবেদি আল কাদেরী, অধ্যক্ষ আবু জাফর মাঈনউদ্দীন, সৈয়দ মোজাফফর আহমদ, আহলে সুন্নাত ওয়াল জামাতের কো-চেয়ারম্যান কাজী মোবারক হোসেন ফরাজী।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: