বিনোদন

এবার নীল জলের কাব্য দিয়ে ফিরলেন নিশো-মেহজাবিন

ছোট পর্দার দর্শক নন্দিত জুটি আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। দীর্ঘদিন তাদের একসঙ্গে পর্দায় না পাওয়ায় দর্শকদের অনেক অভিযোগ ছিল। অবশেষে অবসান হতে চলেছে দর্শকদের অপেক্ষার প্রহর। ফের এই জুটি হাজির হতে চলেছেন একই সঙ্গে। ‘নীল জলের কাব্য’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে দেখা যাবে তাদের।

শিহাব শাহীন পরিচালিত এই ওয়েব ফিল্মটি ১৬ নভেম্বর মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে। আজ মঙ্গলবার ওয়েব ফিল্মটির পোস্টার প্রকাশিত হয়েছে। এতে দেখা যায়, আনমনে হেঁটে আসছেন নিশো-মেহজাবিন। তাদের চোখেমুখে চিন্তার ভাঁজ! তবে চিন্তার কারণ জানতে হলে অপেক্ষা করতে হবে ১৬ নভেম্বর পর্যন্ত।

ওয়েব ফিল্মটি প্রসঙ্গে নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘একজন মেয়ের সমুদ্র দেখার ফ্যাসিনেশন নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘নীল জলের কাব্য’। যখন ওয়েব ফিল্মটির প্রথম শুটিং শুরু করেছি তখন ওটিটি এত জনপ্রিয় হয়ে ওঠেনি। এরপর করোনার কারণে চারবার শুটিং বাতিল করতে হয়। পরে আইস্ক্রিনের উদ্যোগে এটি নির্মাণ সম্পন্ন করতে পেরেছি।’

আইস্ক্রিন কর্তৃপক্ষ জানায়, মুক্তির আগে ৯ নভেম্বর (বৃহস্পতিবার) নীল জলের কাব্যের ট্রেলার প্রকাশ করা হবে। ১৬ নভেম্বর সাবস্ক্রিপশনের মাধ্যমে নিশো-মেহজাবিনের এই ওয়েব ফিল্মটি দেখা যাবে।

আরও খবর

Sponsered content

%d bloggers like this: