বিনোদন

শাকিব খানের সিনেমার শুটিং দৃশ্য প্রকাশ বলিউড নায়িকার সঙ্গে

অনন্য মামুনের প্যান-ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ শাকিব খানের নায়িকা হিসেবে দেখা যাবে বলিউডের সোনাল চৌহানকে। শুক্রবার (২৭ অক্টোবর) ভারতের বেনারসে শুরু হয়েছে শুটিং। এদিনই সামনে এল সিনেমাটিতে শাকিব-সোনালের লুক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রথম দিনের শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন নির্মাতা। শুটিং মনিটরে এই জুটির একটি ছবি শেয়ার করে দর্শকের সঙ্গে তার অনুভূতি ভাগ করে নিয়েছেন তিনি।

ছবিতে এলোমেলো চুল আর খোঁচা দাঁড়িতে বরাবরের মতো লুকেই ধরা দিয়েছেন শাকিব খান।পরে আছেন ধূসর নীল গেঞ্জির ওপর চেক শার্ট। তার অপলক চাহনি যার দিকে, তিনি সোনাল চৌহান; পরনে গোলাপি শাড়ি-ব্লাউজ। একটি ছোট ঘরে হচ্ছে শুটিং।

যা দেখে ধারণা করা হচ্ছে এটি তাদের ছোট সংসার।প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র গল্প সম্পর্কে নির্মাতা বলেন, সাইকো-থ্রিলার সিনেমা। যেখানে অনেক গুলো ভিন্ন লুকে শাকিব খানকে দেখা যাবে। এটাতে থাকেব নতুন কিছু অ্যাকশন।

সিনেমাটি ভারতের অনেকগুলো ভাষায় নির্মিত হচ্ছে। তাই একটু ভিন্নতা আছে।এদিকে সিনেমার বেশ কিছু পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন নির্মাতা। যেখানে ভাষার ভিন্নতা রয়েছে। সেই ব্যাখ্যা দিয়ে তিনি জানিয়েছেন, সিনেমাটির বাংলা নাম থাকছে ‘দরদ’।

শাকিব খানের প্যান ইন্ডিয়ান সিনেমাটি নিয়ে এর আগে অনেক জল্পনা ছিল। ভারতের বেনারস ও এলাহাবাদের বিভিন্ন লোকেশনে টানা শুটিং শেষ করে আগামী নভেম্বর মাসে দেশে ফিরবেন সিনেমার সবাই।

%d bloggers like this: