বিনোদন

হুমায়রা হিমুর মৃত্যু এবং লাইভে মিহিরের কিছু কথা

ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুতে সরগরম নেটপাড়া। বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে মারা যান তিনি। এ ঘটনায় অভিযুক্ত ‘প্রেমিক’ মোহাম্মদ জিয়াউদ্দিন রুফিকে আটক করেছে র‌্যাব-১। জানা যায়, অভিনেত্রীর মৃত্যুর সময় প্রেমিক জিয়াউদ্দিন ছাড়াও সেখানে ছিলেন মেকআপ আর্টিস্ট মিহির।

রোববার (৫ নভেম্বর) সকালে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন মিহির। সেখানে অভিনেত্রী হুমায়রার মৃত্যু নিয়ে কথা বলেন তিনি। ১৫ মিনিটের ওই লাইভের শুরুতে মিহির জানান, প্রচণ্ড মানসিক যন্ত্রণায় ভুগছেন তিনি। বিষয়টি সবার সঙ্গে শেয়ার করতে লাইভে এসেছেন।

মিহির জানান, ফেসবুকে কিছু মানুষ তাকে ড্রাগ ডিলার বলেছেন। ‘পুলিশ আমাকে রিমান্ডে নেয় না কেন’—লাইভে এই প্রশ্ন তুলেছেন মিহির। তিনি বলেন, ‘আমি হিমুকে বাসা থেকে হাসপাতালে নিয়ে গেছি, যখন ডাক্তার হিমুকে মৃত ঘোষণা করেছেন সঙ্গে সঙ্গে হিমুর বয়ফ্রেন্ড দুটি মোবাইল নিয়ে পালিয়েছে। তারপর হিমুর খালারা আসে, আমরা থানায় গিয়েছি, স্টেটমেন্ট দিয়েছি’।

মিহির জানান, ম্যাজিস্ট্রেটের সামনে সাক্ষী দিয়েছেন তিনি। পরে ম্যাজিস্ট্রেট তাকে চলে যাওয়ার অনুমতি দেন। মিহিরের প্রশ্ন, ‘আমি কি ক্রাইম করছি’? তিনি বলেন, ‘হিমুর মাকে আমি মা ডেকেছি, উনাকে আমি আম্মা বলতাম। হিমুর মা আমাকে বলছে যে, আমি না থাকলে আমার মেয়ের দেখশোনা করিস’।

তিনি বলেন, ‘আমি না থাকলে হিমুর বয়ফ্রেন্ড তাকে ঘরের ভেতর ঝুলিয়ে রেখে দরজা বন্ধ করে পালিয়ে যেত। এটা তো কেউ বলেন না যে, তুই ছিলি বলে হিমুকে আমরা বের করে আনতে পেরেছি বা ওকে (বয়ফ্রেন্ড) ধরতে পেরেছে পুলিশ’।

তিনি আরও বলেন, ‘হিমু আমার বোনের মতো। সে মারা গেছে, আমার কি ভেতরে সুখ লাগছে, আমার ভালো লাগছে? আমাকে নিয়ে বাজে কথা বলার জন্য সবাই লাইনে দাঁড়িয়ে আছেন’।আক্ষেপ করে মিহির বলেন, ‘আমি উপকার করছি এই জন্য আমাকে সবাই মিলে ফাঁসি দিয়ে দেন’।

%d bloggers like this: